1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

অবিলম্বে লতিফকে গ্রেফতার না করলে প্রতিরোধ : শিবির

  • আপডেট : বুধবার, ১ জুলাই, ২০১৫
  • ১৩৭ দেখা হয়েছে
অবিলম্বে লতিফকে গ্রেফতার না করলে প্রতিরোধ : শিবিরশীর্ষ নিউজ, ঢাকা : আল্লাহ, রাসুল সা. ও ইসলামের মৌলিক বিধান পবিত্র হজ্জকে কটাক্ষকারী লতিফ সিদ্দিকীর মুক্তির প্রতিবাদ ও অবিলম্বে তাকে গ্রেফতারের দাবি জানিয়েছে ছাত্রশিবির। অন্যথায় জনগণকে সঙ্গে নিয়ে লতিফ সিদ্দিকীকে প্রতিরোধের হুমকি দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার ও সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান।

মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এ হুমকি দেন।

বিবৃতিতে শিবির নেতৃবৃন্দ বলেন, ৯০ ভাগ মুসলমানের দেশে পবিত্র রমজান মাসে লতিফ সিদ্দিকীর মত ইসলাম বিদ্ধেষী নাস্তিককে মুক্তি দিয়ে সরকার চরম দৃষ্টতা দেখিয়েছে। এর মাধ্যমে সরকার নিজেদেরকে চূড়ান্ত ভাবে ইসলাম বিদ্ধেষী ও নাস্তিক্যবাদী শক্তির দোষর হিসেবে প্রতিষ্ঠিত করেছে। এই অনৈতিক মুক্তি মূলত ধর্মীয় অনুভূতিতে আঘাতকারীদের প্রশ্রয় এবং লালনের ব্যবস্থা করা ছাড়া আর কিছুই নয়। এর মাধ্যমে পরিকল্পিতভাবে উস্কানি দিয়ে দেশকে অস্থিতিশীল করার নীল নকশা বাস্তবায়ন করতে চাইছে।

তারা বলেন, সরকারের ধারাবাহিক ইসলাম বিরোধী কর্মকা-ে জনগণ এমনিতেই বিক্ষুব্ধ হয়ে আছে। তার উপর মুসলমানদের সাথে এমন দৃষ্টতাপূর্ণ আচরণ অব্যাহত রাখলে গণবিস্ফোরণ ঘটবে। অবিলম্বে লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করতে হবে। ইসলাম বিরোধী কর্মকা- বন্ধ করতে হবে। অন্যথায় ইসলাম রক্ষা ও ইসলামের দুশমনদের প্রতিহত করতে প্রয়োজনে বাংলার মুসলমানরা এক কাঁতারে দাঁড়িয়ে প্রতিরোধের সিদ্ধান্ত নিবে। আর তখন যে কোন পরিস্থিতির সৃষ্টি হলে তার দায়ভার সরকারকেই নিতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com