1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

ঈদগাঁও’র হুন্ডি সম্রাট ও চোরাকারবারি র‌্যাবের হাতে আটক

  • আপডেট : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২১৬ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারের ঈদগাঁও থেকে রেজাউল করিম পলাশ নামে এক হুন্ডি সম্রাট ও চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব ১৫। ১৪ নভেম্বর (রবিবার) রাত ৯টার দিকে তাকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ২৩২ গ্রাম অবৈধ স্বর্ণ, হুন্ডির নগদ ১৬ লক্ষ ৩৫ হাজার টাকা, ৩৬টি চেকবই, বিপুল এটিএম/ভিসা কার্ড ও ১০টি মোবাইল জব্দ করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

আটক রেজাউল করিম পলাশ ঈদগাঁওর ইসলামাবাদ ইউনিয়নের উত্তর ফাঁসিয়াখালী এলাকার নুরুল আলমের ছেলে।

তিনি স্বর্ণ চোরাকারবার ও হুন্ডি ব্যবসার সাথে জড়িত বলে দাবী করেছে র‌্যাব।

র‌্যাব কর্মকর্তা মো. আবু সালাম চৌধুরী জানান, রোববার রাতে র‌্যাবের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি র‌্যাবের কাছে স্বীকার করেছেন দীর্ঘ এক যুগ ধরে তিনি স্বর্ণ চোরাকারবার ও হুন্ডি ব্যবসার সাথে জড়িত। তাকে ঈদগাঁও থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com