1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

ঈদগাঁও থেকে তিন প্রতারক আটক

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৪ দেখা হয়েছে

ঈদগাঁও প্রতিনিধি :
ঈদগাঁও উপজেলার স্টেশন-বাজার কেন্দ্রীক একটি প্রতারক চক্র সক্রিয় হয়ে উঠেছে। তাদের টার্গেট ব্যাংক থেকে টাকা উত্তোলন কারী গ্রাহকরা। পাঁচ জনের একটি সিন্ডিকেট কদিন ধরে ঈদগাঁওর নানা ব্যাংকে গ্রাহকের গতিবিধি লক্ষ করত। সুযোগ বুঝেই ছেঁড়া ও পুরাতন টাকা বদলে দেওয়ার অযুহাতে গ্রাহক দের কাছ থেকে উত্তোলনকৃত টাকা গুলো হাতিয়ে নিত।

অনুরূপভাবে গত ২২ সেপ্টেম্বর দুপুরে ঈদগাঁওর ইসলামী ব্যাংক থেকে এক গ্রাহক ৮১ হাজার টাকা উত্তোলন করে নামার সময় কৌশলে টাকা হাতিয়ে নিয়ে চম্পট দেয়। পর দিন ভুক্তভোগী গ্রাহক ঈদগাঁও বাসস্টেশনস্থ আলাদীনের চেরাগ নামের এক ব্যবসায়ীক প্রতিষ্ঠানে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে। সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে প্রতারক চক্রের ব্যবহৃত কার গাড়ীটি সনাক্ত করা হয়। গাড়ীর সূত্র ধরে ভুক্তভোগীর স্বজনরা কক্সবাজারের দিকে খোঁজাখুজি করতে থাকে। এ সময় উপজেলা পরিষদের সামনে গাড়ীটি দেখতে পেয়ে ঝাপটে ধরে প্রতারক চক্রের ৫ সদস্য কে। সেসময় ২জন কৌশলে পালিয়ে গেলে ও তিন জনকে ধৃত করে স্বজনরা। পরে তাদের ঈদগাঁওতে নিয়ে আসা হয়।

খবর পেয়ে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিমের নির্দেশে এস আই শামিম আল মামুন, মোঃ রেজাউল করিম তাদের আটক করে থানায় নিয়ে যায়। আটক কৃতরা হল মাদারীপুরের শিবচর থানার বহের তলা এলাকার মৃত লাল মিয়া ফকিরের ছেলে মোঃ খোকন শিরায়াইল ইউনিয়নের পূর্ব কাকুরার মৃত মফিজ উদ্দিনের ছেলে মোঃ ফারুক ও ঢাকা সাভারের শিমুলিয়া ইউনিয়ন গোয়ালবাড়ী এলাকায় মৃত ইসমাঈলের ছেলে মোঃ সেলিম ।

প্রতারণা কাজে ব্যবহৃত কারটিও জব্দ করা হয়। ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনের মামলা দায়ের করা হবে।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com