1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ আটক ৪, সিএনজি ও মোটরসাইকেল জব্দ

  • আপডেটের সময় : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৮৮ দেখা হয়েছে

আমিনুল কবির, কক্সবাজার আলো :
উখিয়া উত্তর সোনার পাড়া এলাকায় বসতঘর থেকে ১৩ হাজার ইয়াবা ও বিপুল পরিমান নগদ টাকাসহ ৪ মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা। শুক্রবার (১১ জুন) রাত সাড়ে ৯টার দিকে এ অভিযান চালানো করা হয়।

অভিযানে আটকরা হলেন, উখিয়ার মোঃ রিদওয়ান (৪০), মোঃ হেলাল উদ্দিন (২৫), জাফর আলম (২১) খুলনা খালিশপুর এলাকার মোঃ তাইজুল ইসলাম (৩২)।

শনিবার রাতে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া থানাধীন উত্তর সোনার পাড়া ৩নং ওয়ার্ডের কফিল উদ্দিনের বাড়িতে মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। অভিযান টের পেয়ে তাদের সহযোগী কফিল উদ্দিন (২৯) পালিয়ে যায়। এসময় বসতঘরের খাটের তোশকের নিচে তল্লাশী করে লোকায়িত অবস্থায় ১৩ হাজার, মাদক বিক্রয়ের নগদ ১ লক্ষ ৪৮ হাজার ৪০০ টাকা, ১টি সিএনজি এবং ১ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে ও পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com