1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কক্সবাজারে স্থগিত দুই পৌরসভা ও ১৫ ইউপি’তে ভোট ২১ জুন

  • আপডেটের সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ১৮৫ দেখা হয়েছে

ছৈয়দ আলম, কক্সবাজার আলো :
করোনার কারণে স্থগিত থাকা প্রথম ধাপের ১৫টিসহ ২টি পৌরসভায় নির্বাচনের ভোটগ্রহণ করা হবে আগামী ২১ জুন।
জেলার মহেশখালী, কুতুবদিয়া ও টেকনাফ উপজেলার ১৫টি ইউনিয়নে ও চকরিয়া ও মহেশখালী পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। বুধবার (২ জুন) নির্বাচন কমিশন সভা শেষে নির্বাচন কমিশন (ইসি) সচিব হুমায়ুন কবির খোন্দকার সাংবাদিকদের এই বিষয়ে জানান। সাংবাদিকদের প্রশ্নের জবাবে সচিব বলেন, দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। সবাই যেন স্বাস্থ্যবিধি মেনে চলেন, সে ব্যাপারে কমিশন থেকে সিদ্ধান্ত যাবে।
কক্সবাজারের ইউনিয়নগুলো হচ্ছে মহেশখালীর হোয়ানক, মাতারবাড়ী ও কুতুবজোম। কুতুবদিয়ার আলী আকবর ডেইল, বড়ঘোপ, দক্ষিণধুরং, কৈয়ারবিল, লেমশীখালী ও উত্তরধুরুং। টেকনাফের হ্নীলা, সাবরাং, সেন্টমার্টিন, টেকনাফ ও হোয়াইক্যং।
টেকনাফ উপজেলা নির্বাচন অফিসার মো: বেদারুল ইসলাম জানান, স্থগিত হওয়া সকল নির্বাচনের ভোট গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। স্বাস্থ্যবিধি মেনে গেজেট প্রকাশের পর প্রার্থীরা প্রচারণা চালাতে পারবেন।
কক্সবাজার জেলা নির্বাচন অফিসার মো: শাহাদাত হোসেন জানান, কমিশনের পক্ষ থেকে নির্বাচন অনুষ্ঠানের লক্ষে জেলা নির্বাচন অফিস প্রস্তুত রয়েছে। প্রার্থীরা কমিশনের গেজেট হওয়ার পর প্রচারণা চালাতে পারবেন। তবে সবাইকে স্বাস্থ্যবিধি মানতে হবে। প্রচারণার বিষয়ে তিনি বলেন, আশা করছি ১০ জুন থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু হবে।
এর আগে গত ১১ এপ্রিল এসব ইউনিয়ন নির্বাচনের ভোট গ্রহনের কথা ছিল। পরে করোনা পরিস্থিতির অবনতি হলে ১ এপ্রিল এসব নির্বাচন স্থগিত করা হয় নির্বাচন কমিশনের তরফ থেকে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com