1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০১৫
  • ৮৭ দেখা হয়েছে
?

সংবাদ বিজ্ঞপ্তি
বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদকে বিচারিক হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে ও শীর্ষ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে কক্সবাজার শহর জামায়াত।
৭ জুলাই মঙ্গলবার বিকেলে মিছিলটি শহরের হাসপাতাল সড়ক থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে লালদিঘীর পাড় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়ে। এতে উপস্থিত ছিলেন শ্রমিক কল্যান শহর সেক্রেটারি এম ইউ বাহাদুর, ছাত্রশিবির কলেজ সেক্রেটারি মোহাম্মদ শাহজাহান, জামায়াত নেতা শওকত আলম, ছৈয়দ আলম, শিবির নেতা আইয়ুব আনচারী, বশির মাহমুদ, তৈয়ব, শ্রমিকনেতা সাইফুল ইসলাম প্রমূখ।
মিছিলোত্তর সমাবেশে বক্তাগণ বলেন, সরকার রাজনৈতিক প্রতিপক্ষকে রাজনৈতিক ও আদর্শিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে, কথিত মানবতাবিরোধী অপরাধের বিচারের নামে ষড়যন্ত্রমূলক ও পরিকল্পিতভাবে একের পর এক জাতীয় নেতাদের প্রাণদন্ডে দন্ডিত করছে। মূলত তারা কথিত বিচারের নামে প্রহসনের মাধ্যমে রাজনৈতিক প্রতিপক্ষকে নির্মূল করতে চায়। নব্য স্বৈরাচরী আওয়ামীলীগ সরকার দেশ থেকে ইসলামকে ধ্বংস করার জন্য জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দকে সম্পুর্ণ অন্যায় ভাবে, যুদ্ধাপরাধী মামলায় আসামি করে হত্যার নীল নকশা করেছে। তারই ধারাবাহিকতায় জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মুজাহিদকে বিচারিক হত্যার ষড়যন্ত্র করছে। বক্তাগণ জামায়তের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল আলী আহসান মুজাহিদসহ সকল জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দের মুক্তি দাবী করেন এবং আওয়ামীলীগ সরকারের ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াবার জন্য দেশের জনগণের প্রতি আহ্বান জানান।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com