1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কক্সবাজার-সৈয়দপুর বিমান চলাচল শুরু

  • আপডেট : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১০৮ দেখা হয়েছে
নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশের অভ্যন্তরীণ আকাশপথে নতুন করে যুক্ত হলো কক্সবাজার থেকে সৈয়দপুর সরাসরি বাংলাদেশ বিমানের ফ্লাইট চলাচল। এর মধ্যদিয়ে দেশের উত্তরাঞ্চলের জেলা সৈয়দপুরের সাথে কক্সবাজারের দূরত্ব কমালো বাংলাদেশ বিমান।
বাংলাদেশ বিমানের ফ্লাইটে সপ্তাহের প্রতি বৃহস্পতিবার সৈয়দপুর থেকে কক্সবাজার এবং প্রতি শনিবার কক্সবাজার থেকে যাওয়া যাবে সৈয়দপুরে। এর জন্য যাত্রীদের ভাড়া গুনতে হবে ৫৯০০ টাকা।
বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার পর্যটন শৈবালের সাগরিকা রেস্টুরেন্টে ফ্লাইট চলাচল উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এসব তথ্য জানান।
তিনি বলেন, বাংলাদেশের প্রত্যেকটি প্রান্তর থেকে পর্যটকেরা যাতে সহজে কক্সবাজার আসতে পারে সেজন্য বিমান যোগাযোগ বাড়ানো হচ্ছে। এরই অংশ হিসেবে সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমান চলাচল চালু করা হয়েছে। চাহিদার উপর ভিত্তি করে ফ্লাইটের সংখ্যা প্রয়োজনে আরো বাড়ানো হবে।
প্রেস ব্রিফিংয়ে বক্তব্য রাখেন, বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন ও বাংলাদেশ বিমানের ব্যবস্থা পরিচালক  ড. আবু সালেহ মোস্তফা কামাল।
এর আগে সকালে সৈয়দপুরে ফ্লাইট চলাচল উদ্বোধন করেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন। এতে সভাপতিত্ব করেন বেসামরিক বিমান পরিবন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।
বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, কক্সবাজার থেকে সৈয়দপুরে বিমানের ভাড়া ধরা হয়েছে সর্বনিম্ন ৫ হাজার ৯০০ টাকা। উদ্বোধনী ফ্লাইটে প্রতি টিকিটের উপর ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড় দেওয়া হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত জানতে বাংলাদেশ বিমান কক্সবাজার জেলা ব্যবস্থাপক (০১৭৭৭-৭৭৫৫২৬) এবং বাংলাদেশ বিমান কক্সবাজার স্টেশন ম্যানেজার (০১৭৭৭-৭৭৫৫২৭) যোগাযোগ করার জন্য আহ্বান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, বিমান বাংলাদেশের এমডি (ওসিও) আবু সালেহ, কক্সবাজার স্থানীয় সরকার উপ-পরিচালক শ্রাবস্তী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবু সুফিয়ান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com