শনিবার , ১৫ আগস্ট ২০১৫ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

কলাতলীতে রিয়াজ স্মৃতি সংসদ গঠিত

প্রতিবেদক
কক্সবাজার আলো
আগস্ট ১৫, ২০১৫ ৮:৩৯ অপরাহ্ণ

গত ১৭ জুলাই কক্সবাজার-কলাতলী সড়কে মর্মান্তিক দূর্ঘটনায় অকালে মৃত্যুবরণকারী, কক্সবাজার সিটি কলেজের মেধাবী ছাত্র আলী মুহাম্মদ রিয়াজুল ইসলাম রিয়াজের স্মৃতিকে চিরঞ্জিব করে রাখার উদ্দেশ্যে ‘রিয়াজ স্মৃতি সংসদ’ গঠন করা হয়েছে। গতকাল কলাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন জামে মসজিদ আঙ্গিনায় অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় সর্ব সম্মতি ক্রমে এই সংগঠন গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়।
কলাতলীর বিশিষ্ট সমাজসেবী আব্দুল কাদের এর সভাপতিত্বে ও আব্দুল মালেক মানিকের উপস্থাপনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রিয়াজের চাচা,  কলাতলী বৃহত্তর সমাজ কমিটির সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজ সংগঠক সামসুল আলম, বিশিষ্ট সাংবাদিক মুহাম্মদ আলী জিন্নাত, তরুন আওয়ামী লীগ নেতা ও সমাজসেবী নাজমুল হোসাইন নাজিম, নাসির উদ্দিন ও রিয়াজের পিতা মোহাম্মদ রফিকুল ইসলাম।
আলোচনায় অংশ নেন শাহেদ, সোহেল ও মোহাম্মদ আব্দুল্লাহ। মতবিনিময় সভা শেষে সর্বসম্মতিক্রমে ১১ সদস্যবিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির কর্মকর্তারা হলেন আহবায়ক- মোহাম্মদ আবদুল মালেক মানিক, যুগ্ন আহবায়ক- দেলোয়ার হোসেন বাবু ও মোহাম্মদ নোমান শাওন, নির্বাহী সদস্য- মোহাম্মদ মাহিন উদ্দিন রুবেল, সাখাওয়াত হোসেন বাপ্পী, ফাহিম রহমান চৌধুরী, সাকিব বিন ইসলাম, রাকিব বিন ইসলাম ও ওমর ফয়েজ হৃদয়। পরবর্তীতে রিয়াজ স্মৃতি সংসদের উপদেষ্টা পরিষদ গঠন করা হবে।-বিজ্ঞপ্তি

সর্বশেষ - অপরাধ