সোমবার , ১৭ আগস্ট ২০১৫ | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

ক্ষুব্ধ প্রধানমন্ত্রী, জড়িতদের গ্রেফতারের নির্দেশ

প্রতিবেদক
কক্সবাজার আলো
আগস্ট ১৭, ২০১৫ ২:৩৬ অপরাহ্ণ

কক্সবাজার আলো ডেস্ক :
জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে রাজধানীর বাড্ডায় যুবলীগের তিনজনকে হত্যা, কুষ্টিয়ায় আরেক ব্যক্তিকে খুন, চাঁদপুরে গার্লস হাইস্কুলে চাঁদাবাজীকে কেন্দ্র করে মেয়েদের মারধরের মত বেশ কয়েকটি ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সচিবালয়ে মন্ত্রিসভায় এক অনির্ধারিত বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে এসব ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের নির্দেশ দিয়ে বলেন, বাইরে থেকে আওয়ামী লীগে যারা যোগ দিয়েছে তারাই জনগণের কাছে তার দলকে বিতর্কিত করতে এধরনের ঘটনা ঘটাচ্ছে।  প্রধানমন্ত্রী এসময় অন্যান্য মন্ত্রীকে হুঁশিয়াার করে দিয়ে বলেন, কোনো সন্ত্রাসীর পক্ষে তদ্বির করবেন না।
মন্ত্রীদের এধরনের সন্ত্রাসীদের কারো পক্ষে কথা বলতে নিষেধ করে দেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেন, অপরাধী কাউকে ছাড় দেয়া হবে না। সরকারি দলের হোক আর যেই হোক যারাই এসব অপকর্মের সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন প্রধানমন্ত্রী।
মন্ত্রিসভায় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এর আগেও অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে প্রধানমন্ত্রীর নির্দেশমত এবারও তাই করা হবে।

সর্বশেষ - অপরাধ