1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

খলিলুর রহমান সিভাসু’র অফিসার সমিতির সভাপতি মনোনীত হওয়ায় টেকনাফ সমিতি ইউএই’র  অভিনন্দন

  • আপডেটের সময় : শনিবার, ৮ মে, ২০২১
  • ২৮৬ দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ
দেশের বিশেষায়িত অন্যতম সরকারি বিশ্ববিদ্যালয় “চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্স বিশ্ববিদ্যালয় (সিভাসু)” অফিসার সমিতির ২০২১-২০২২ সেশনের জন্য সভাপতি মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক জনাব খলিলুর রহমান। এর আগে তিনি দুই মেয়াদে উক্ত সমিতির সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেন।
অফিসার সমিতির সভাপতি মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন দুবাইস্থ টেকনাফ উপজেলা প্রবাসিদের সামাজিক সংগঠন ‘টেকনাফ সমিতি ইউএই’র নেতৃবৃন্দ যথাক্রমে – সভাপতি – ড, মাওলানা  আব্দুস সালাম, সিঃ সহ সভাপতি – আলী হোছাইন আর্মি, সহ সভাপতি – রাশেদ উল্লাহ, সাধারণ সম্পাদক – মুহাম্মদ শাহ জাহান, অর্থ সম্পাদক – এডভোকেট মুহাম্মদ ইদ্রিস, যুগ্ন সম্পাদক – নবী হোছাইন, সাংগঠনিক সম্পাদক -ছৈয়দ আকবর, সহ সাংগঠনিক  সম্পাদক -খালেদ নাসের, সহ অর্থ সম্পাদক -মুহাম্মদ তৈয়ব, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক -মাওঃ নুরুল হোছাইন, আন্তর্জাতিক সম্পাদক  -কামাল হোছাইন, যোগাযোগ ও প্রচার সম্পাদক – আব্দুল আজিজ আহমদি, ধর্ম বিষয়ক (শরীয়া) সম্পাদক -মাওলানা মুহাম্মদ লোকমান,  নির্বাহী  সদস্য -মুহাম্মদ হোছাইন বাদশা, মুহাম্মদ হোছাইন ও আরাফাত তাহের কবিরসহ সকল সদস্যবৃন্দ।
নেতৃবৃন্দ তাঁর সুস্বাস্থ্য ও উত্তরোত্তর সফলতা কামনা করেন।
উল্লেখ্য যে খলিলুর রহমান কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা সদর ইউপির নতুন পল্লান পাড়ার  কৃতি সন্তান ও ১৯৯৪ ক্লাবের অন্যতম সদস্য। তিনি ১৯৯৪ সালে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ১৯৯৬ সালে কক্সবাজার সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরে তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবস্থা থেকে তিনি বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতা পেশায় যুক্ত হন। এসময়ে তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন। কর্মজীবনে তিনি দৈনিক ইত্তেফাক, দৈনিক মাতৃভূমি ও বিডিনিউজ২৪.কম-এ সাংবাদিকতা করেন। এ সময় তিনি “ক্যাম্পাস বার্তা” নামে একটি মাসিক পত্রিকায় সম্পাদক হিসেবেও সফলতার সাথে কাজ করেন।

বিডিনিউজে কাজ করার সময়ে সাংবাদিকতা পেশা ছেড়ে ২০০৫ সালে তিনি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) জনসংযোগ কর্মকর্তা পদে যোগ দেন। দক্ষতার সঙ্গে এই দায়িত্ব পালনের এক পর্যায়ে তিনি চুয়েটের চাকরি ছেড়ে যোগ দেন বিশেষায়িত সরকারি বিশ্ববিদ্যালয়- ‘সিভাসু’তে।
২০০৯ সালে তিনি উক্ত বিশ্ববিদ্যালয়ে সহকারী পরিচালক (জনসংযোগ ও প্রটোকল) পদে সরাসরি নিয়োগ পান। ২০১৪ সালে তিনি পদোন্নতি পেয়ে উপ-পরিচালক হন।
অতিরিক্ত দায়িত্ব হিসেবে তিনি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর এর কার্যালয়ের সচিব হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। সাংবাদিকতা ও জনসংযোগ পেশায় দীর্ঘ দিন কাজ করে তিনি একের পর সাফল্য লাভ করেন।
দেশব্যাপী গড়ে তুলেন বিশাল যোগাযোগ নেটওয়ার্ক। ২০১৭ সালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা কার্যক্রমের উপর তার সম্পাদিত একটি বিশেষ প্রকাশনার মোড়ক উন্মোচন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
খলিল বাংলাদেশ জনসংযোগ সমিতির আজীবন সদস্য, বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির সেমিনার ও প্রশিক্ষণ সম্পাদক ও বৃহত্তর চট্টগ্রামের জনসংযোগ পেশাজীবীদের সংগঠন “জনসংযোগ সমিতি চট্টগ্রাম” এর যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
এছাড়াও তিনি প্রতিষ্ঠা করেন “টেকনাফ ছাত্র ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়”। চট্টগ্রামস্থ টেকনাফ সমিতির উদ্যোক্তা সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন।
তিনি চট্টগ্রামস্থ উখিয়া-টেকনাফের সমমনা ব্যক্তিদের সংগঠন “সম্প্রীতি” র সাধারণ সম্পাদক পদে দুই মেয়াদে দায়িত্ব পালন করেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com