সোমবার , ২০ জুলাই ২০১৫ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

ছাত্রলীগের ১২ জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন

প্রতিবেদক
কক্সবাজার আলো
জুলাই ২০, ২০১৫ ১০:৫৮ অপরাহ্ণ

ছাত্রলীগের ১২ জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন করা হয়েছে। কমিটিগুলো অনুমোদন করেছেন ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। সিদ্দিকী নাজমুল আলমের ব্যক্তিগত ফেসবুক পেজে ২০জুলাই সোমবার দুপুরে দেওয়া পোস্টে কমিটি গঠনের বিষয়টি জানানো হয়। এসব কমিটির পদপ্রাপ্তদের নাম ও মেয়াদ লেখাসম্বলিত ছাত্রলীগের প্যাডগুলো তিনি ফেসবুক পেজে পোস্ট করেন। যাতে ১৯ জুলাই অনুমোদন দেওয়া হয়েছে বলে লেখা রয়েছে।

চবি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখায় আলমগীর টিপুকে সভাপতি ও এইচ এম ফজলে রাব্বি সুজনকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছরের জন্য তাদের দায়িত্ব দেওয়া হয়।

পাবনা : রুহুল আমিনকে সভাপতি ও শিবলী সাদিককে সাধারণ সম্পাদক করে পাবনা জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এক বছর মেয়াদী এই কমিটিতে সাজেদুল ইসলাম সজিব ও খন্দকার তৌহিদুল আনোয়ারকে সহ সভাপতি করা হয়েছে।

নরসিংদী : কাজী মামুনকে আহ্বায়ক করে নরসিংদী জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির অন্য সদস্যরা হলেন— যুগ্ম আহ্বায়ক ইসহাক খলিল, আল আমিন, রাকিবুল কবির, ইয়াকুব ভুইয়া, কৌশিক কায়কোবাদ কেনি, রেহানুল করিম ভুইয়া লেনিন। তিন মাসের জন্য এই কমিটি গঠন করা হয়।

সিলেট : আবদুল বাসিত রুমনকে সভাপতি ও সাধারণ সম্পাদক আবদুল আলিম তুষারকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের সিলেট মহানগর কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন— সাংগঠনিক সম্পাদক সজল দাশ অনিক, সৈকত চন্দ্র রিমি এবং সদস্য মাঈনুল ইসলাম।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মগানগর শাখা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। হাবিবুর রহমান রিয়াদকে আহ্বায়ক করে এই কমিটি গঠন করা হয়। কমিটির অপর সদস্যরা হলেন— যুগ্ম আহ্বায়ক হাসনাত রহমান বিন্দু, নাসিম মাহমুদ তপন ও মিনহাজুল কাদির সিমন।

ঠাকুরগাঁও : মাহবুব হোসেন রনিকে সভাপতি ও সানোয়ার পারভেজ পুলককে সাধারণ সম্পাদক করে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন— সহ-সভাপতি কোরবান আলী, আরিফুর রহমান, সাজ্জাদ হোসেন, আবদুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ ও নাজমুল হাসান হিমেল, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি, আসাদুজ্জামান রনি এবং অনিরুদ্ধ গুহ ঠাকুরতা রঙ্গন।

বান্দরবান : কাওছার সোহাগকে সভাপতি ও জনি সুশিলকে সাধারণ সম্পাদক করে বান্দরবান জেলা শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।

পাবিপ্রবি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) কমিটিতে রয়েছেন শাহেদ সাদেকী শান্ত, সাধারণ সম্পাদক ওলিউল্লাহ, সহ-সভাপতি খালেদ হোসেন ও মাহাদী হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এ এইচ এম কামাল, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহিল ফয়সাল, সামছুর আরেফিন বিপু এবং সিরাজুল ইসলাম।

সুইডেন : সু্বডেন শাখা ছাত্রলীগের সভাপতি হয়েছেন আনাদুজ্জামান কাজল, সাধারণ সম্পাদক তানজিল ইসলাম। এ ছাড়া কমিটিতে রয়েছেন সহ-সভাপতি আরিফ হোসেন সুমন, নিজাম উদ্দিন পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক আপেল মাহমুদ এবং সাংগঠনিক সম্পাদক ফয়সাল গালিব নাফি।

শরীয়তপুর : তিন সদস্যের শরীয়তপুর জেলার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক করা হয়েছে মহসিন মাদবরকে। এ ছাড়া ইকবাল হোসেন টিপু ও রাশেদুজ্জামানকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

মৌলভীবাজার : আসাদুজ্জামান রনিকে সভাপতি সাইফুর রহমান রনিকে সাধারণ সম্পাদক করে মৌলভীবাজার জেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন— সহ-সভাপতি সৈয়দা সাবরিনা শারমিন, সাজ্জাদুর রহমান রাজন, সাংগঠনিক সম্পাদক সৌদ আল সুফিয়ান সাগর ও জাকের আহম্মেদ অপু।

মুন্সিগঞ্জ : ফয়সাল মৃধাকে সভাপতি ও ফয়েজ আহম্মেদ পাভেলকে সাধারণ সম্পাদক করে মুন্সিগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়েছে।

সর্বশেষ - উপজেলা

আপনার জন্য নির্বাচিত

গণশৌচাগারের অভাবে জনদুর্ভোগে ঈদগাঁও বাজারবাসী

উখিয়ায় প্রভাবশালী চক্রের প্রশ্রয়ে কুতুপালং ও বালুখালী শরণার্থী ক্যাম্পে অস্ত্রধারীদের আনা গোনা বৃদ্ধি

ইয়াবা ও মানব পাচারকারীরা কি জনগণের প্রতিনিধিত্ব করবে?

টেকনাফে কমিউনিটি রেডিও নাফের উপদেষ্টা কমিটির সভা অনুষ্ঠিত

অবশেষে সেন্টমার্টিন ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন: সভাপতি-জাহিদ, সম্পাদক-আব্দুল্লাহ

গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা

কক্সবাজার জেলা পাসপোর্ট আবেদন ফরম লিখক সমবায় সমিতির জাতীয় সমবায় দিবস পালন

সালাহউদ্দিন আহমদের রায় আবারো পেছালো, ধার্য্যদিন ৯ নভেম্বর

ওষুধ যাচ্ছে ১৬০ দেশে

ঈদগাঁওতে প্রায় দীর্ঘবছর ধরে গজে বসেছে ২৫ হাজার রোহিঙ্গা