বুধবার , ২৭ অক্টোবর ২০২১ | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

ঈদগাঁও উপজেলা ভবনের সম্ভাব্য স্থান পরিদর্শন

প্রতিবেদক
সৈয়দ আলম
অক্টোবর ২৭, ২০২১ ৭:৩৯ অপরাহ্ণ

এম আবু হেনা সাগর, ঈদগাঁও :
নবগঠিত ঈদগাঁও উপজেলা ভবণ কমপ্লেক্সের সম্ভাব্য স্থান পরিদর্শন করেছেন কক্সবাজারের জেলা প্রশাসক মামুনুর রশীদের নের্তৃত্বে একটি টিম।

২৭ অক্টোবর বুধবার বিকালে ঈদগাঁও এবং ইসলামাবাদ ইউনিয়নে সম্ভাব্য স্থানসমুহ তিনি সরেজমিনে পরিদর্শণ করেন। পরিদর্শনকালে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, সরকারী নীতিমালা মেনে উপজেলা পরিষদ ভবণের স্থান নির্বাচন করা হবে।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ডিডিএলজি) শ্রাবস্তী রায়, কক্সবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, সদর সহকারী কমিশনার (ভূমি) নো এ মং মারমা, জেলা পরিষদের সদস্য সোহেল জাহান চৌধুরী, জালালাবাদের ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, পোকখালীর ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, ঈদগাঁওর ইউপি চেয়ারম্যান ছৈয়দ আলম, ইসলামাবাদের ইউপি চেয়ারম্যান নুর ছিদ্দিক, জেলা যুবলীগ নেতা হুমায়ুন কবির চৌধুরী হিমু, সদর যুবলীগ নেতা মিজানুল হক,জামিল উদ্দিন শাম,মেম্বার সাইফুল ইসলাম, ঈদগাঁও ঐক্য পরিবার এডমিন এম আবু হেনা সাগর ও সেচ্ছাসেবী সংগঠক ইমরান তাওহীদ রানাসহ স্থানীয় আ’লীগ এবং সহযোগী সংগঠন সমুহের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলা ভবনের জন্য ৪/৫ টি জায়গা পরিদর্শন করেন।

সর্বশেষ - অপরাধ