1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

টেকনাফে ডাকাতের গুলিতে বাবা ছেলে গুলিবিদ্ধ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৯৪ দেখা হয়েছে

টেকনাফ প্রতিনিধি :
টেকনাফের বাহারছড়া ইউনিয়নে ডাকাতের গুলিতে বাবা-ছেলে গুলিবিদ্ধ হয়েছে। বুধবার (২ জুন) রাত ৮টার সময় কচ্ছপিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন টেকনাফ বাহারছড়া ইউনিয়নের কচ্চপিয়া গ্রামের গুরা মিয়ার ছেলে আলি আহমদ (৪০) তার ছেলে মো. জয়নাল উদ্দিন (১২)। বর্তমানে তারা দুজন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

স্থানীয়রা জানান আলি আহমদ এলাকায় দোকান করে। মো. জয়নাল উদ্দিন তার ছেলে। রাত ৮ টা সময় দোকান বন্ধ করে বাবা-ছেলে বাড়ি চলে আসেন। এর কিছুক্ষন পর হঠাৎ অস্ত্রধারীরা বাড়িতে ঢুকে গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় মাঠিতে পরে যায়। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় লোকজন এগিয়ে এসে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য বিভাগে নিয়ে যায়। আহত আলি আহমদের অবস্থা অবনতি হওয়ায় তাকে সরাসরি কক্সবাজারে নিয়ে যাওয়া হয়।
স্থানীয় বাসিন্দারা ডাকাত দলের সাথে রোহিঙ্গা জড়িত থাকার সম্ভবনা রয়েছে বলে ধারনা করা হচ্ছে।

টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মো. আইয়ুব খান বলেন, ‘গুলিবিদ্ধ অবস্থায় স্বজনরা রাত ৯টা সময় এক কিশোরকে নিয়ে আসেন। তার মাথার বাম পাশে গুলির আঘাত রয়েছে। তার অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, ‘ডাকাত দলের গুলিতে বাবা-ছেলে দুজন গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছেছে। পুলিশ অস্ত্রধারীদের ধরতে অভিযান পরিচালনা করছে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com