1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

টেকনাফ উপজেলা বাসীকে সরওয়ার আলমের ঈদ শুভেচ্ছা

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ১১৯ দেখা হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি :
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে টেকনাফ উপজেলা বাসী সহ পুরো দেশর বাসীকে পবিত্র ঈদুল ফিতরের প্রীতি, সালাম ও শুভেচ্ছা জানিয়েছেন- টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জননেতা
সরওয়ার আলম।

তিনি আরও বলেন-করোনাকালীন এবারের ঈদুল ফিতর উপলক্ষে দেশ-বিদেশে অবস্থানরত সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে পবিত্র ঈদুল ফিতর ধর্মপ্রাণ মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দ আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ফিতর। দিনটিতে সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে সামিল হয়ে ঈদের আনন্দকে ভাগাভাগি করে। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। হিংসা-বিদ্বেষ, হানাহানি ভুলে সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন লাভ করুক সবাই, এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। বিশ্বব্যাপী করোনাভাইরাসের সংক্রমণের কারণে এই বছরও ঈদুল ফিতর ভিন্ন প্রোপটে পালিত হবে।

তাই সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্ব-স্ব স্থানে সর্বোচ্চ সতর্কতার সাথে ঈদুল ফিতর উদযাপনের আহ্বান জানাচ্ছি এবং পবিত্র ঈদুল ফিতরের প্রীতি, সালাম ও শুভেচ্ছা জানাচ্ছি।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com