শুক্রবার , ১০ জুলাই ২০১৫ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

দলীয় কাজে সময় দেয়ার জন্যই আশরাফের অব্যাহতি: কাদের

প্রতিবেদক
কক্সবাজার আলো
জুলাই ১০, ২০১৫ ৫:২৫ অপরাহ্ণ

শীর্ষ নিউজ : সৈয়দ আশরাফকে হঠাৎ দপ্তরবিহীন মন্ত্রী করার পর আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা প্রকাশ্যে মুখ না খুললেও মুখ খুলেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ওবায়দুল কাদের।  দলীয় কর্মকাণ্ডে আরো বেশি করে সময় দেওয়ার জন্যই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে স্থানীয় সরকার মন্ত্রীর দায়িত্ব থেকে সরানো হয়েছে বলে মন্তব্য করছেন তিনি। শুক্রবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। তিনি বলেন, “হয়ত তিনি (প্রধানমন্ত্রী) মনে করেছেন, সে (সৈয়দ আশরাফ) অতিরিক্ত ভার বহন করছেন। দলে আরো ভাল করে বেশি সময় দেওয়ার জন্য এটা করা হতে পারে।”
দুদিন ধরে চলা গুঞ্জনের অবসান ঘটিয়ে বৃহস্পতিবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে সরিয়ে সৈয়দ আশরাফুল ইসলামকে দপ্তরবিহীন মন্ত্রী করা হয়। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনকে দেওয়া হয় স্থানীয় সরকারের মন্ত্রণালয়ের দায়িত্ব।

প্রসঙ্গত, মন্ত্রণালয় এবং সরকারের গুরুত্বপূর্ণ বিভিন্ন বৈঠকে এবং গত  মঙ্গলবার একনেক বৈঠকে তিনি অনুপস্থিত ছিলেন। আর ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসন্তোষ প্রকাশ করেন বলে জানা যায়।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত