শুক্রবার , ১৭ ডিসেম্বর ২০২১ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

নতুন নেতৃত্ব পেল কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশন

প্রতিবেদক
সৈয়দ আলম
ডিসেম্বর ১৭, ২০২১ ১১:৩২ অপরাহ্ণ

মাহবুবুর রহমান সভাপতি ও আবুল হাশেম সাধারণ সম্পাদক নির্বাচিত
এম.এ আজিজ রাসেল :
ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে ঐতিহ্যবাহী কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের দ্বি—বাষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এতে মোট ১১৬৮ জন ভোটারের মধ্যে ১০৭৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোটগ্রহণ ও গণনা শেষে শুক্রবার রাত ১০টার কিছু সময় পর ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশনের চেয়ারম্যান এস্তাফিজুর রহমান। নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি আমিনুল ইসলাম হাসান (খেজুর গাছ প্রাপ্ত ভোট ৮৯৭), নুরুল কবির চৌধুরী (বাই সাইকেল, প্রাপ্ত ভোট ৪৪৪), সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কাশেম সওদাগর (চাকা, প্রাপ্ত ভোট ৫৫২), সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মোতাহের হোসাইন (মাছ, প্রাপ্ত ভোট ৬০৯), প্রচার সম্পাদক শফিউল আলম সওদাগর (টেলিফোন, প্রাপ্ত ভোট ৫৭৮), আইন বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মিন্টু (বই, প্রাপ্ত ভোট ৫১৪), সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. হেলাল উদ্দিন (ময়ুর, প্রাপ্ত ভোট ৬০৯), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আনোয়ারুল ইমরান (ক্রিকেট ব্যাট, প্রাপ্ত ভোট ৪৯৩), সদস্য যথাক্রমে- মোঃ কামরুল হাসান (শামলা, প্রাপ্ত ভোট ৮২৩), আজিব চৌধুরী (লাটিম, প্রাপ্ত ভোট ৬৬৩), আবুল কালাম (প্রজাপতি, প্রাপ্ত ভোট ৬৬০), শাহ খোরশেদ আলম (কলসী, প্রাপ্ত ভোট ৬০৮) ও মো. নাসির উদ্দিন (হাতঘড়ি, প্রাপ্ত ভোট ৫৯৩)।

এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন-সভাপতি প্যানেল মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ আমিনুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক খালেদ ওমর রানা, সাংগঠনিক সম্পাদক আবু আহমদ, দপ্তর সম্পাদক মো. জাফর আলম, সমাজ কল্যাণ সম্পাদক আহমদ কবির ও ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ।

ভোর থেকে প্রার্থীদের কর্মী-সমর্থকদের সরব পদচারণা। পছন্দের প্রার্থীকে ভোট দিতে ভোটারদের মন জয় করতে নানাভাবে প্রচেষ্টা চালাচ্ছে। প্রার্থীরাও থেমে নেই। জয়ের মালা পড়তে কোমর বেঁধে মাঠে নামে তাঁরা।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী এস্তাফিজুর রহমান ও সদস্য এড. গোলাম ফারুক খান কায়সার বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন শেষ হয়েছে। নির্বাচন ঘিরে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা। নির্বাচনে শিক্ষক, পুলিশ, সাংবাদিকসহ সুশীল মহল আন্তরিকভাবে সহযোগিতা করে। এ জন্য সকলের প্রতি কৃতজ্ঞ।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত