বৃহস্পতিবার , ৩ সেপ্টেম্বর ২০১৫ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

পেকুয়ায় বন্যা দূর্গতদের মাঝে বাহাদুর শাহের ত্রাণ বিতরণ

প্রতিবেদক
কক্সবাজার আলো
সেপ্টেম্বর ৩, ২০১৫ ৯:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া :
পেকুয়া সদর ইউনিয়নে ৯টি ওয়ার্ড়ের বন্যাকবলিত অসহায় দূর্গতদের মাঝে প্রায় ৬টন চাল বিতরণ করলো পেকুয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ। সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ন মহাসচিব সালাহ উদ্দিন আহমদ’এর সুস্থতা কামনায় তিনি এসব ত্রাণ বিতরণ করেন।
বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ভোর ৫টা থেকে ইউনিয়নের ৯ওয়ার্ড়ের বন্যা দূর্গত লোকদের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়।পেকুয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ’এর সার্বিক তত্ত্বাবদানে এসব চাল যথাযথভাবে বিতরণ করা হয়। তিনি জানান, দলীয় নেতাকর্মীদের মাধ্যমে বন্যায় ক্ষতিগ্রস্ত ১১শত পরিবারের মাঝে ত্রাণ পৌছে দেয়া হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসাইন, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ইউসুফ রুবেল, উপজেলা শ্রমিকদলের সভাপতি মুজিবুল হক চৌং, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কামরান জাদীদ মুকুট, সিনিয়র যুগ্ন-আহ্বায়ক আহছান উল্লাহ, যুগ্ন-আহ্বায়ক আকিক মামুন, সদর ইউনিয়ন যুবদলের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ইমরুল হোসেন ইমু, বারবাকিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দু সবুর(এমইউপি), উপজেলা সেচ্চাসেবক যুগ্ন-আহ্বায়ক সালাহ উদ্দীন, উপজেলা ছাত্রদলের সদস্য এফ এম সুমন, শোয়াইব, হেলাল, এরশাদ, রহিম, বেলালসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃ-বৃন্দরা।
এই ত্রাণ বিতরণ কর্মসূচিরতে অর্থায়ন করেন, সালাহ উদ্দিন আহমদ মুক্তি পরিষদ সৌদি আরব(মক্কা) শাখা ও সদর ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ।
এদিকে উপজেলা বি.এন.পির সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ সুষ্টভাবে ত্রাণ বিতরণ সম্পন্ন করায় নেতাকর্মী ও উপকারভোগীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সর্বশেষ - অপরাধ