শনিবার , ৪ জুলাই ২০১৫ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

প্রতারক আজাদ গ্রেফতার

প্রতিবেদক
কক্সবাজার আলো
জুলাই ৪, ২০১৫ ১১:১৬ অপরাহ্ণ

Azad Arrestনিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরের তারাবনিয়ার ছড়া এলাকার আজাদ মেলামাইন ফার্ণিচারের সত্ত্বাধিকারী মোহাম্মদ আজাদকে চেক প্রতারণা মামলায় গ্রেফতার করেছে পুলিশ। ৩ জুলাই রাত সাড়ে ৮ টার দিকে কক্সবাজার শহরের এন্ডারসন সড়ক থেকে গ্রেফতার করা হয়।

সূত্রে জানা গেছে, প্রতারক আজাদ তার ব্যবসা দেখিয়ে বিভিন্ন জন থেকে টাকা ধার নিয়ে আর পরিশোধ করে না। টাকা নিয়ে ওল্টো হয়রানি করে ধার দাতাদের। এ নিয়ে তার বিরুদ্ধে অনেক সালিশ বিচার হয়েছে। অবশেষে ভুক্তভোগী ইমাম খাইর (বিজয় টিভির কক্সবাজার প্রতিনিধি ও দৈনিক ইনানী মফস্বল সম্পাদক) তার বিরুদ্ধে কক্সবাজার আদালতে ৫০ হাজার টাকার চেক প্রতারণার মামলা করেন। মামলা নং-এসটি ১৪০/১৫।

মামলা সূত্রে জানা গেছে, ব্যবসা মন্দার কথা বলে প্রতারক আজাদ ইমাম খাইর এর কাছ থেকে ৩ বছর আগে ৫০ হাজার টাকা ধার নেয়। টাকা খুঁজতে গেলে শুধু সময় দিতে থাকে সে। অবশেষে প্রতারক আজাদ তাকে ৫০ হাজার টাকার একটি চেক দেয়। চেকটি সংশ্লিষ্ট ব্যাংকে জমা করলে ব্যাংক কর্তৃপক্ষ তা ‘ডিজঅনার’ করে।

এ নিয়ে গত ২২/০৫/২০১৪ইং কক্সবাজার আদালতে মামলা দায়ের করেন তিনি। এ মামলায় গত ২৪ জুন কক্সবাজার জেলা জজ আদালত-৩ এর বিচারক মোঃ মাহবুবুর রহমান চেক প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেন।

সর্বশেষ - উপজেলা