1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশীপ ফুটবল লীগ উদ্বোধন : কক্সবাজার জেলা দলের শুভ সূচনা

  • আপডেট : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৯৯ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশন আয়োজিত বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশীপ ফুটবল প্রতিযোগিতার কক্সবাজার ভ্যানুর খেলা উদ্বোধন হয়েছে। এতে কক্সবাজার ও খাগড়াছড়ি জেলার মধ্যে প্রথম খেলায় ১-০ গোলে জয় পেয়েছে স্বাগতিক কক্সবাজার জেলা দল। দলের পক্ষে ৪১ মিনিটে হানিফ এক মাত্র গোলটি করেন।

৩ ডিসেম্বর (শুক্রবার) বিকাল ৩টায় রামু বিকেএসপি মাঠে উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ। জেলা প্রশাসক প্রথমে খেলোয়াড়দের সাথে পরিচয় হন পরে বেলুন উড়িয়ে খেলার আনুষ্টানিক উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, পর্যটনের পাশাপাশি খেলাধুলায় কক্সবাজারের একটি সুনাম আছে, সেই সুনাম অক্ষুন্য রাখতে হবে। এ সময় তিনি উঠতি বয়সের ছেলেমেয়েদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় বেশি করে মনোনিবেশ করার আহবান জানান। এতে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুল করিম সাঈদী। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিন, রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা, এ্যাসিল্যান্ড রিগান চাকমা, জেলা ক্রীড়া অফিসার মাঈন মিল্কী, জেলা ডিএফএ সহ সভাপতি পৌর কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, সহ সভাপতি সোয়েব ইফতেখার, কোষাধ্যক্ষ ও কোচ মাসুদ আলম, নির্বাহী সদস্য খালেদ আজম বিপ্লব, শিপন বড়ুয়া, পরিমল, কোচ খালেদ হোসেন, কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সভাপতি সাংবাদিক মাহাবুবুর রহমান, নির্বাহী সদস্য ছৈয়দ আলম, জেলা রেফারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল কাশেম কুতুবী, ডিএফএ সদস্য মোহাম্মদ হানিফ, তারকা ফুটবলার সিরাজুল করিম, ইব্রাহিম বাবু ও ফাহিমসহ বিভিন্ন সাবেক এবং বর্তমান খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com