1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

বাংলাবাজারে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত, কার খাদে

  • আপডেটের সময় : শুক্রবার, ১০ জুলাই, ২০১৫
  • ৬০৪ দেখা হয়েছে

আমিনুল কবির :
কক্সবাজার সদরের বাংলাবাজার মুক্তারকুল এলাকায় মাইক্রো চাপায় ইরাত (৬) নামে এক শিশু নিহত হয়েছে। ১০ জুলাই শুক্রবার বেলা ২টায় বিপরীতমুখী একটি মাইক্রো ও প্রাইভেট কার ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইরাত ওই এলাকার মোঃ মাহমুদুর রহমান প্রকাশ সেলুর পুত্র। এতে প্রাইভেট কারটি সড়কের পাশে খাদে পড়ে গেছে। এই ঘটনায় নিহত ইরাতের চাচা মিজানুর রহমান ও আরো ৪ জন আহত হয়েছে। বাকীদের পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিপরীতমুখী দ্রুতগামী দু’টি কার ও মাইক্রো গাড়ি ওভারটেক করার চেষ্টা করে। এসময় জুমার নামাজ পড়ে রাস্তা পার হচ্ছিল শিশু ইরাত ও চাচা মিজানুর রহমান। দু’জনই মাইক্রো চাপায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশু ইরাত। গুরুত আহত হয় মিজানুর রহমান।

অন্যদিকে ওভারটেকিং করা প্রাইভেট কারটি পাশে খাদে পড়ে যায়। এতে কারের চালক ও যাত্রীরা গুরুতর আহত হয়েছে। আহতদের সবাইকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মিজানুর রহমানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মতিউল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ মর্গে পাঠানো হচ্ছে।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com