1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

বাঘের জোর ১২ বছর, সমাজ ও মানুষের জন্য কাজ করুন-যুগ্ম সচিব শফিউল আজিম

  • আপডেটের সময় : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৪৮৯ দেখা হয়েছে

এম.এ আজিজ রাসেল :
শহরের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন টেকপাড়া সোসাইটির উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (০৭ মে) বিকাল ৪টায় টেকপাড়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গণে কক্সবাজার এসোসিয়েশন, যুক্তরাজ্যের সহযোগিতায় এই ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শফিউল আজিম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “আমাদের মহানবী আজীবন ঘুষ, সুদ, মাদক, সন্ত্রাসসহ অন্যায়ের বিরুদ্ধে লড়েছেন। কিন্তু আবারও এসব অপরাধ সমাজে বেড়ে গেছে। তাই ঘূণে ধরা এই সমাজ পরিবর্তনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।”

তিনি আরও বলেন, “যারা এখন প্রতাপর সাথে চলছেন মনে রাখতে হবে বাঘের জোর ১২ বছর। ক্ষমতা চিরদিন স্থায়ী নয়। সবাইকে চলে যেতে হবে। এতো টাকা দিয়ে কি করবেন। কবরে কি এই দুর্নীতির টাকা রাখা যাবে। তাই চেয়ারের মর্যাদা সমুন্নত রাখুন। ন্যায়ের প্রতি অবিচল থেকে কাজ করুন সমাজ ও মানুষের জন্য। সত্যের জয় অনিবার্য।”

টেকপাড়া সোসাইটির সভাপতি এম. জাহেদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাস্টার ছৈয়দ আহমদ, টেকপাড়া সোসাইটির প্রধান উপদেষ্টা জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আবদুল খালেক, টেকপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম, টেকপাড়া সোসাইটির উপদেষ্টা ইফতেখার উদ্দিন চৌধুরী, আবু মোহাম্মদ সানা উল্লাহ ও মাসুদুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টেকপাড়া সোসাইটির সাধারণ সম্পাদক শেখ আতিকুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন টেকপাড়া সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মোহাম্মদ ইয়াছিন।
এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

টেকপাড়া সোসাইটির সভাপতি এম. জাহেদ উল্লাহ ও সাধারণ সম্পাদক শেখ আশিকুজ্জামান বলেন, “২০১৬ সাল থেকে আজ অবদি সেবামূলক ও উন্নয়ন কার্যক্রম করে যাচ্ছে টেকপাড়া সোসাইটি। শহরজুড়ে এই কার্যক্রম বিস্তৃত করা হবে অচিরেই। ইতোমধ্যে আমাদের কাজে উদ্বুদ্ধ হয়ে কক্সবাজার এসোসিয়েশন, যুক্তরাজ্য এগিয়ে এসেছে একসাথে কাজ করার জন্য। রোজার শুরুতে আমরা এলাকার মানুষের মাঝে ইফতার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিয়েছিলাম। ঈদের আগে নতুন করে ৬০জন এলাকার দুস্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। টেকপাড়া সোসাইটির মানবিক এই কার্যক্রম অব্যাহত থাকবে।”

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com