বৃহস্পতিবার , ২৭ আগস্ট ২০১৫ | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

বিচ্ছিন্নতাবাদীদের ধরতে বান্দরবানে যৌথবাহিনীর অপারেশন চলছে , ঘটনাস্থলে স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজিবি ডিজি

প্রতিবেদক
কক্সবাজার আলো
আগস্ট ২৭, ২০১৫ ১:৪৮ অপরাহ্ণ

কক্সবাজার আলো ডেস্ক :
বান্দরবানের থানছি বড় মদকের নাচালং পাড়া এলাকায় গতকাল বুধবার মিয়ানমার বিচ্ছিন্নতাবাদী গ্রুপ আরাকান আর্মি (এএ)র সদস্যরা গুলি চালিয়ে দুই বিজিবি সদস্য আহত হওয়ার পর এসব সন্ত্রাসীদের ধরতে যৌথবাহিনী কম্বিং অপারেশন চালাচ্ছে।
বৃহস্পতিবাব সকাল থেকে যৌথ বাহিনী সম্ভাব্য পুরো এলাকা ঘেরাও করে কম্বিং আপারেশন শুরু করে। শেষ খবর পাওয়া পর্যন্ত কোন সন্ত্রাসীকে তারা আটক করতে পারেনি।
এদিকে, বৃহস্পতিবার বেলা ১১টার সময় স্বরাষ্ট্রমন্ত্রী  আসাদুজ্জামান খান কামাল এবং বিজিবির ডিজি মেজর জেনারেল আজিজ আহাম্মদ হেলিকপ্টার যোগে থানছি বড় মদক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত তারা সেখানে অবস্থান করছেন।
এর আগে বুধবার মিয়ানমার বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে সেনাবাহিনী ও বিজিবির প্রায় সাড়ে চার ঘণ্টা বন্দুকযুদ্ধ চলে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে রাতে যৌথ বাহিনী অভিযান স্থগিত রাখে।
গতকাল বিজিবির সাথে মিয়ানমার বিচ্ছিন্নতাবাদী গ্রুপ আরাকান আর্মি (এ এ)র বন্দুকযুদ্ধের পর থেকে বড় মদক এলাকায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। ঘটনার পর থেকে এখনো পর্যন্ত সেখানে দোকানপাট বন্ধ রয়েছে। ভয়ে ঘর থেকে বের হচ্ছেনা স্থানীয় বাসিন্দারা।

সর্বশেষ - অপরাধ