সোমবার , ৩১ আগস্ট ২০১৫ | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

মধ্যম আয়ের দেশে ঘনঘন গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধি জনগনকে গলা টিপে হত্যার শামিল-সোলায়মান আলম শেঠ

প্রতিবেদক
কক্সবাজার আলো
আগস্ট ৩১, ২০১৫ ১১:০৩ অপরাহ্ণ

এইচ এম এহসান, চট্টগ্রাম :
মধ্যম আয়ের দেশে ঘনঘন গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধি জনগনকে গলা টিপে হত্যার শামিল বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানরের সাবেক সভাপতি সোলায়মান আলম শেঠ।
তিনি অবিলম্বে সরকারকে এ সিদ্ধান্ত প্রত্যাহারের আহ্বান জানিয়ে বলেন, অবিলম্বে গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর ঘাতময় এ সিদ্ধান্ত প্রত্যাহার করুন। অন্যথায় জনগন রাস্তায় নামতে বাধ্য হবে । তিনি আরো বলেন,জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতি করে। তাই দেশের মানুষ পল্লীবন্ধুর নাম অন্তরে গেথে রেখেছে।‘আমরা সুন্দর ও শান্তির জীবন চাই, পরিবর্তন চায়। মানুষ শান্তিতে নেই দ্রব্যমূল্যের বার বার উর্দ্ধগতির কারনে। তাই আবার পল্লীবন্ধুর শাসনামলে ফিরে যেতে চায়। তিনি অবিলম্বে এ সিদ্ধান্ত থেকে সরে আসতে সরকারের প্রতি জোর দাবী জানান।
সোমবার বিকাল ৪টায় নগরীর প্রেসক্লাব চত্বরে জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জাপা নেতা আব্দুল্লাহ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জাপা নেতা শামসুল আলম দুলাল, আবছার উদ্দিন রনি, ছগির আহমদ, কায়ছার হামিদ মুন্না, মোহাম্মদ আলী, জহির উদ্দিন জহির, নাছির উদ্দিন সিদ্দিকী, বজল আহমদ, শফিউল আজম লিটন, দোলামিয়া, ফারুক হোসাইন, সোলতানা রহমান, তানজিলা আকতার মনি, বিলকিছ সোলতানা, মনোয়ারা, আবু তাহের, সোলতান আহমদ ও সেলিম প্রমূখ।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত