শুক্রবার , ১৪ আগস্ট ২০১৫ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

মন্ত্রীর গাড়ি বহরে ধরা পড়েছে দুই ছিনতাইকারি

প্রতিবেদক
কক্সবাজার আলো
আগস্ট ১৪, ২০১৫ ৮:৩২ অপরাহ্ণ

কক্সবাজার আলো ডেস্ক :
প্রতিমন্ত্রীর গাড়ি বহরে পড়ে দুই ছিনতাইকারি হাতেনাতে ধরা পড়েছে এবং সেই সাথে রক্ষা পেয়েছেন এক পর্যটক দম্পতি। শুক্রবার সকালে কক্সবাজার সাগর পাড়ের ইনানী সৈকতের মেরিন ড্রাইভে এ ঘটনা ঘটে। গত ২৩ জুলাই কক্সবাজারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পারভেজ হোসেন নামের একজন ট্যুরিষ্ট পুলিশ সদস্য নিহত হবার পর আবারও এ ধরনের ঘটনা ঘটল। জানা গেছে, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এ্যাডভোকেট বীরেন শিকদার গাড়ি বহর নিয়ে কক্সবাজার থেকে ইনানী অরণ্যের বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে যাবার সময় এ ঘটনা ঘটে। এ সময় মন্ত্রীর গাড়ি বহরে আরো ছিলেন যুব ও ক্রীড়া বিষয়ক সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি জাহেদ আহসান রাসেল এমপি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব নূর মোহাম্মদসহ আরো বেশ ক’জন সরকারি কর্মকর্তা ও বিভিন্ন পেশাজীবী সদস্যরা।
এ বিষয়ে গাড়ি বহরের সামনে থাকা কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. অনুপম সাহা বলেন, মেরিন ড্রাইভ দিয়ে ইনানী পৌছানো মাত্রই দেখি মোটরসাইকেলের দুই আরোহীর সাথে এক দম্পতির টানা হ্যাঁচড়ার দৃশ্য। গাড়ি থামিয়েই আমরা ধরে ফেলি দুই ছিনতাইকারীকে। ঘটনাস্থল থেকে পর্যটকের মানিব্যাগ এবং ছিনতাইকারীদের একটি ছুরি ও তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। পরে আটক ছিনতাইকারীদের উখিয়া থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।
এ ব্যাপারে উখিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার জসিম উদ্দিন জানান, কক্সবাজার শহরের আবদুর রহিম ও জাহাঙ্গীর আলম নামের আটক দুই ছিনতাইকারী টুরিষ্ট পুলিশ হত্যাকাণ্ডের সাথে জড়িত। তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিম্যান্ড চাওয়া হবে। চট্টগ্রাম থেকে বেড়াতে আসা মির্জা মিজান ও তার স্ত্রী দুইদিন আগে কক্সবাজার বেড়াতে আসেন এবং আজ ইনানী সৈকতে বেড়াতে যাবার সময় এ ঘটনা ঘটে

সর্বশেষ - অপরাধ