সোমবার , ২৯ জুন ২০১৫ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

মহেশখালী হাসপাতালে এ্যাম্বুলেন্স এ রোগীর সেবা প্রদানে ড্রাইভার নিয়োগের ঘোষনা দিলেন মেয়র মকছুদ

প্রতিবেদক
কক্সবাজার আলো
জুন ২৯, ২০১৫ ৯:০০ অপরাহ্ণ

Mayarআবুল বশর পারভেজ- মহেশখালী :
মহেশখালী হাসপাতালে ড্রাইভার বিহীন পড়ে থাকা এম্বোলেন্স টি সচল করে পূর্নরায় রোগীদের জন্য ব্যবহার উপযোগি করার লক্ষে ড্রাইভার নিয়োগের ঘোষনা দিলেন মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া।
২৯ জুন বিকালে মহেশখালী উপজেলার মাসিক উন্নয়ন সম্বনয় কমিটির সভায় ইউএনও আনোয়ারুল নাছের মহেশখালী হাসপাতালের এম্বোলেন্সটি উপজেলা পরিষদ থেকে গত তিন মাস পূর্বে থেকে সচল করার পর এখনো পর্যন্ত ড্রাইভারের অভাবে রোগীদের সেবা দিতে না পারায় বিষয়টি সভায় অবহিত করলে মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া অতি দ্রুত সময়ের মধ্যে একজন ড্রাইভার পৌরসভার মাধ্যমে নিয়োগ প্রদান করার ঘোষনা দেন।
এ সময় মহেশখালী হাসপাতালের জন্য অনেক দিন পূর্ব থেকে বরাদ্ধ প্রাপ্ত সী-স্প্রীট বোট টি জেলা পুলিশ সুপারের তত্তবাধানে অকেজো অবস্থায় পড়ে থাকায় দূঃখ প্রকাশ করা হয়। ড্রাইভার জটিলতার নিরসন করে সছল রুপে প্রশাসনিক ভাবে সী- স্প্রীট বোটটি মহেশখালী হাসপাতালের নিয়ন্ত্রনে আনার জন্য উপজেলা সম্বনয় কমিটিতে সিন্ধান্ত হয়।
মেয়র মহোদয়ের ঘোষনাকৃত ড্রাইভার নিয়োগ প্রদান করা হলে মহেশখালী দ্বীপের অনেক ঝুকি পূর্ন রোগী ও ডেলিভারী মহিলাদের সেবা প্রদান সহজ হবে। সভায় মহেশখালী উপজেলা চেয়ারম্যান , ভাইচ চেয়ারম্যান পুরুষ/ মহিলা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন সহ সরকারী সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত