1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

মানবাধিকার কমিশন টেকনাফ উপজেলা কমিটি অনুমোদন

  • আপডেটের সময় : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১৪৫ দেখা হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ মানবাধিকার কমিশন BHRC’র কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার কমিশনের মহাসচিব ড.সাইফুল ইসলাম দিলদার ও সদর দপ্তরের বিশেষ প্রতিনিধি মনোয়ারা বেগম চৌধুরী মুন্নি এ কমিটি অনুমোদন দেন।

নব নির্বাচিত কমিটিতে আব্দুল জব্বারকে সভাপতি, আহমদ হোসেনকে নির্বাহী সভাপতি ও আব্দুল হককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন-মো: ওসমান গণি, আশরাফ আলীকে সহ-সভাপতি, মো: রহমত উল্লাহ, ছৈয়দুল আমিনকে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ ওবাইদ উল্লাহকে সাংগঠনিক সম্পাদক, বদি আলমকে সহ- সাংগঠনিক সম্পাদক, মনির আহমদকে সমাজকল্যাণ সম্পাদক, মোঃ ফরহাদকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, আবদুর রহমানকে আইন বিষয়ক সম্পাদক, নুরুল আমিনকে সহ- আইন বিষয়ক সম্পাদক, রিপন পালকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, নুরুল বশরকে সাংস্কৃতিক সম্পাদক, আজিদা বেগমকে মহিলা বিষয়ক সম্পাদক, মোঃ ওসমান গণি ধর্ম বিষয়ক সম্পাদক, ইমরান শরীফ দপ্তর সম্পাদক, ছকিনা খাতুন সদস্য, মোঃ তোফাইল নির্বাহী সদস্য, আমির আহমদ, আবদুস শরীফ ও আমান উল্লাহকে সদস্য করা হয়েছে।

উক্ত কমিটি অনুমোদন দেওয়ায় কমিশনের মহাসচিব ড.সাইফুল ইসলাম দিলদার ও সদর দপ্তরের বিশেষ প্রতিনিধি মনোয়ারা বেগম মুন্নীর প্রতি নেতৃবৃন্দ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নবনির্বাচিত নেতৃবৃন্দরা তাদের যোগ্য নেতৃত্বে সংগঠনের কাজ আরো একধাপ এগিয়ে যাবে এবং সমাজের অবহেলিত, বঞ্চিত, নিপীড়িত, নির্যাতিত মানুষের কথা তুলে ধরার আশাবাদ ব্যক্ত করেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com