1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

রামুতে সাংসদের হাতে প্রহৃত বিএনপি নেতা

  • আপডেটের সময় : সোমবার, ২৯ জুন, ২০১৫
  • ৩০৯ দেখা হয়েছে

রামুর গর্জনীয়ায় এমপি সাইমুম সরওয়ার কমলের হাতে প্রহৃত হয়েছেন জিল্লু চৌধুরী নামের এক বিএনপি নেতা। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় গর্জনীয়ার বটতলী বাজারে এ ঘটনা ঘটে। ওই সময় জিল্লু চৌধুরী বিএনপির সাবেক এমপি লুৎফুর রহমান কাজলের পক্ষে এলাকায় ত্রাণ বিতরণ করছিলেন।

রামু উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ছৈয়দ মো: আবদুস শুকুর জানান, উপজেলা বিএনপির সদস্য সচিব ও গর্জনীয়া ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম মওলা চৌধুরীকে নিয়ে রবিবার সারাদিন গর্জনীয়া-কচ্ছপিয়া এলাকায় ত্রাণ বিতরণ করেন উপজেলা ও ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য জিল্লু চৌধুরী। তারা বিএনপির সাবেক এমপি লুৎফুর রহমান কাজলের পক্ষে এলাকায় ত্রাণ বিতরণ করে ইফতার করার জন্য গোলাম মওলা চৌধুরীর প্রাইভেট কারে করে বাজারে যাচ্ছিলেন। তাদের পেছনে ছিল ত্রাণবাহী একটি জিপও। পথিমধ্যে তারা সরকার দলীয় এমপি সাইমুম সরওয়ার কমলের গাড়ি বহরের মুখোমুখি হয়। এসময় তারা প্রাইভেট কারটিসহ ত্রাণবাহী গাড়িটি রাস্তার একপাশে রেখে সাংসদের গাড়িবহরের জন্য রাস্তা ছেড়ে দেন। সাংসদ কমল রাস্তা অতিক্রম করে কিছুদূর যাওয়ার পর গাড়ি থামিয়ে জিল্লু চৌধুরীকে ডেকে পাঠান। সাংসদের আহবানে সাড়া দিয়ে জিল্লু চৌধুরী কাছে গেলে কিছু বুঝে ওঠার আগেই তাকে কিলঘুষি মারতে থাকেন সাংসদ কমল। এসময় তার দেখাদেখি কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান নুরুল আমিনসহ সাংসদের অন্যান্য সহযোগীরাও তাকে বেধড়ক মারধর করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সাংসদ তার গাড়ি বহর নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

ঘটনার শিকার বিএনপি নেতা জিল্লু চৌধুরী জানান, এক সময় তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। প্রায় ৭ মাস আগে তিনি বিএনপিতে যোগ দেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে সাংসদ কমল এমন ঘটনা ঘটিয়েছেন বলে মনে করেন তিনি।

এদিকে ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন রামু উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ। অপরদিকে ঘটনার ব্যাপারে জানতে সাংসদ কমলের মোবাইলে বার বার ফোন করা হলেও তিনি কল রিসিভ না করে লাইন কেটে দেয়ায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com