বুধবার , ৩ নভেম্বর ২০২১ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

রোহিঙ্গা ক্যাম্পে ঘুমন্ত স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক

প্রতিবেদক
সৈয়দ আলম
নভেম্বর ৩, ২০২১ ৫:৪৬ অপরাহ্ণ

টেকনাফ প্রতিনিধি :
টেকনাফে ২৬নং শালবাগান ক্যাম্পে পারিবারিক কলহের জেরধরে ঘুমন্ত স্ত্রীকে জবাই করে খুনের ঘটনা ঘটেছে। এই ঘটনায় পলাতক থাকা সন্দেহভাজন স্বামীকে গ্রেফতার করে থানায় সোর্পদ করা হয়েছে।
সুত্র জানায়, ৩রা নভেম্বর (বুধবার) রাত পৌনে ২টারদিকে টেকনাফ ২৬নং শালবাগান ক্যাম্পের ব্লক-সি/৬ এর বাসিন্দা মৃত ছৈয়দ আহমদের পুত্র মোঃ জাফর (৪০) এবং তার স্ত্রী মোবারাজান (৩৪) এর মধ্যে পারিবারিক কলহের জেরধরে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। তা কোন প্রকারে থেমে গেলে দুজনই ঘুমিয়ে পড়ে। এতে চরম অভিমানে ক্ষুদ্ধ স্বামী ঘুমন্ত স্ত্রীকে জবাই করে হত্যার পর নয়াপাড়া ক্যাম্পে পালিয়ে যায়। এই ঘটনার খবর পেয়ে শালবাগান ক্যাম্পে দায়িত্বরত ১৬এপিবিএন এবং থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করে এবং গোপন সংবাদের ভিত্তিতে নয়াপাড়া ক্যাম্পে দায়িত্বরত ১৬এপিবিএনর এএসপি এএসপি তারেক সেকান্দারের নেতৃতে অভিযান চালিয়ে ঘাতক স্বামীকে আটক করে।

কক্সবাজার ১৬ এপিবিএন অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক জানান, মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে ধৃত ঘাতক স্বামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - অপরাধ