1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ মাদক কারবারী আটক

  • আপডেটের সময় : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১৩০ দেখা হয়েছে

আমিনুল কবির, কক্সবাজার আলো :
কক্সবাজারের উখিয়ায় পৃথক দুটি অভিযান চালিয়ে ১৯ হাজার ৬৭০ পিস নিয়ে দুই রোহিঙ্গাসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

শনিবার (১০ এপ্রিল) বিকালে এই অভিযান দুটি পরিচালিত হয়। কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ আবু সালাম চৌধুরী স্বাক্ষরিত পৃথক দুটি প্রেস বিজ্ঞপ্তির
মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে জানান, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ টেলিভিশন উখিয়া (বালুখালী) উপকেন্দ্রের সামনে র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল অভিযান চালিয়ে উখিয়া কুতুপালং ১ নং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বাচা মিয়ার ছেলে মোহাম্মদ আইয়ুব (৩৪)কে আটক করা হয়। পরে তার হাতে থাকা লাল রঙের ব্যাগ তল্লাশী করে ৯ হাজার ৭২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে একই দিন বিকেল সাড়ে ৫টার দিকে উখিয়া পালংখালী বাজারস্থ পালংখালী ব্রীজের উত্তর পার্শ্বে কক্সবাজার-টেকনাফ পাঁকা রাস্তার উপর থেকে পালিয়ে যাওয়ার সময় টেকনাফের উত্তর হ্নীলার কেরনতলী এলাকার ছৈয়দ আলমের ছেলে মোহাম্মদ আলম (৩৪) ও উখিয়া বালুখালি ১১ নং ক্যাম্পের মোহাম্মদ কালুর ছেলে জাহেদ হোসাইন (২৯)কে আটক করা হয়। পরে তাদের হাতে থাকা পলিথিন ব্যাগ তল্লাশী করে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‍্যাব-১৫ থেকে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com