1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

র‌্যাব ও মাদক কারবারী গোলাগুলি: গুলিবিদ্ধসহ আটক ২, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১৬২ দেখা হয়েছে

আমিনুল কবির, কক্সবাজার আলো :
কক্সবাজার সদরের লিংকরোড এলাকায় র‌্যাব ও মাদক কারবারীর সাথে গোলাগুলির সময় গুলিবিদ্ধ
এক মাদক কারবারীসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

এসময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র, দুই রাউন্ড তাজা কার্তুজ ও ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেল ৩ টায় এই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ আবু সালাম চৌধুরী।

গুলিবিদ্ধ মাদক কারবারী মেহেদী হাসান বাবু (১৭) দক্ষিণ মুহুরীপাড়া এলাকার মোঃ আবদুল্লাহর পুত্র ও আটককৃত মোঃ তারেকুল ইসলাম (১৯) রামু কাইম্যারঘোনা এলাকার আবদুল করিমের পুত্র।

এএসপি মোঃ আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ লিংকরোডের মেরিন সিটি কমপ্লেক্সের সামনে মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল অভিযানে যায়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ৮/১০ জন সংঘবদ্ধ অস্ত্রধারী মাদক কারবারী র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলি চালায় । এসময় সরকারি সম্পত্তি ও আত্মরক্ষার জন্য র‌্যাবও পালটা গুলি করলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মেহেদী হাসান বাবু ও তার সহযোগী মোঃ তারেকুল ইসলামকে অক্ষত অবস্থায় আট করে।

তিনি আরও জানান, পরে র‌্যাব সদস্যরা তাৎক্ষণিক গুলিবিদ্ধ মাদক কারবারীকে অতিদ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য র‌্যাব তার নিজ ব্যবস্থাপনায় এবং নিজ খরচে গুলিবিদ্ধ মাদক কারবারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করছে।

পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তাদের হেফাজত হতে একটি দেশীয় অস্ত্র, দুই রাউন্ড তাজা কার্তুজ ও ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ও অস্ত্রসহ আটক মাদক কারবারীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com