সোমবার , ১৩ জুলাই ২০১৫ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

শিশু রাজন হত্যায় জড়িত কাউকে ছাড়া হবে না

প্রতিবেদক
কক্সবাজার আলো
জুলাই ১৩, ২০১৫ ৫:১৭ অপরাহ্ণ

কক্সবাজার আলো ডেস্ক : শিশু রাজনকে যারা নির্মমভাবে হত্যা করেছে তাদের কাউকে ছাড়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, সিলেটে শিশু রাজনকে যারা পিটিয়ে ও খুঁচিয়ে হত্যা করেছে এদের মধ্যে একজন রিমান্ডে আছে, আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৩ জুলাই) বিকেলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন। তিনি বলেন, হত্যাকাণ্ডে জড়িত অন্যদেরও দ্রুত গ্রেফতার করা হবে। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না।
সিলেটের কুমারগাঁওয়ে চোর সন্দেহে ১৩ বছরের শিশু সামিউল আলম রাজনকে গত বুধবার (০৯ জুলাই) নির্যাতন চালিয়ে হত্যা করা হয়। হত্যার পর ওইদিন দুপুরে একটি মাইক্রোবাসযোগে (ঢাকা মেট্টো-চ-৫৪-০৫১৬) তার মরদেহ গুম করার চেষ্টা হয়। এ সময় শহরতলীর কুমারগাঁও এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় মুহিত আলমকে আটক করে জালালাবাদ থানা পুলিশ।

সোমবার (১৩ জুলাই) মুহিত আলমকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিলেটের মহানগর হাকিম আদালত-২’র বিচারক ফারহানা ইয়াসমিন।

এর আগে, আটকের পর মুহিত পুলিশের কাছে ১৬১ ধারায় জবানবন্দিতে রাজন হত্যার রোমহর্ষক বর্ণনা দেন। নির্যাতনকারীরাই শিশুটিকে পেটানোর ভিডিও ধারণ করে এবং ইন্টারনেটে ছড়িয়ে দেয়। ২৮ মিনিটের ওই ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় তোলপাড়।

সর্বশেষ - অপরাধ