শুক্রবার , ২৮ জানুয়ারি ২০২২ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

সুবিধাবঞ্চিত ৮০ পরিবারের পাশে প্রত্যাশা ফাউন্ডেশন

প্রতিবেদক
সৈয়দ আলম
জানুয়ারি ২৮, ২০২২ ১২:৪৯ পূর্বাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তি :
“হিমাঙ্কের চাদরে চলছে কনকনে শীতের মেলা,
প্রান্তিক জীবনে চলছে অসহায়ত্বের খেলা।
ঐকান্তিক প্রচেষ্টায় অসহায়ত্ব হোক কোণঠাসা,
সুবিধাবঞ্চিতদের পাশে রয়েছে আমাদের প্রত্যাশা।”

এই প্রতিপাদ্যকে সামনে রেখে, “Warm Touch” নামক ইভেন্ট নিয়ে, দ্বিতীয় বারের মতো সুবিধাবঞ্চিত ৮০ টি পরিবারে মাঝে কম্বল বিতরণ করেছে “প্রত্যাশা ফাউন্ডেশন”। উক্ত সংগঠন কর্তৃক পরিচালিত “সামাজিক সম্প্রীতি” প্রজেক্ট এর উদ্যোগে মূলত এই ইভেন্ট’টি পরিচালিত হচ্ছে।

সামাজিক সম্প্রীতি (Social Cohesion) প্রজেক্ট এর কো-অর্ডিনেটর মোঃ রুবেল এর সঞ্চালনায় এবং “প্রত্যাশা ফাউন্ডেশন” এর সভাপতি মিজানুর রহমান এর সভাপতিত্বে ইভেন্ট উদ্বোধন ও সমাপ্ত হয়। পুরো ইভেন্ট’টি ইভেন্ট লিডার তারেক আজাদ এবং আব্দুর রহমান ফাহিম এর নেতৃত্বে পরিচালিত হয় ।

এছাড়াও প্রত্যাশা সংগঠনের প্রতিনিধি হিসেবে সংগঠনের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, মেহেদি হাসান মহি, শাহিন আলম রিয়াদ, রকিবুল হাসান এবং বাবু শুভ তঞ্চঙ্গা উপস্থিত ছিলেন।

এই সময় সংগঠনের সভাপতি মিজানুর রহমান বলেন, মানসিক প্রশান্তি লাভের জন্য সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার বিকল্প নেই।আর তাই আমরা প্রতি বছরের ন্যায় এইবার ও মানুষের মাঝে উঞ্চতার ছোঁয়া ছড়ানোর মাধ্যমে তাদের মুখে হাসি ফুটাতে প্রত্যন্ত অঞ্চলে ছুটে এসেছি।

সর্বশেষ - অপরাধ