1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

সেন্টমার্টিনে এস.এস.সি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০১৫
  • ৫৬ দেখা হয়েছে

আব্দুল মালেক, সেন্টমার্টিন :
সেন্টমার্টিন আদর্শ সংসদের উদ্যোগে ২০১৫ সালের এস.এস.সি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
২০১৩ সালে প্রতিষ্ঠিত দ্বীপের উন্নয়ন মূলক সংগঠন “সেন্টমার্টিন আদর্শ সংসদ” ২০১৪ সাল থেকে বিভিন্ন শ্রেণীর উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে আসছে।  সভাপতি মোঃ হেলাল উদ্দিনের (এমবিএস) সভাপতিত্বে, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেকের সঞ্চালনায় ২১ জুলাই  মঙ্গলবার বিকাল ২ টায় জিনজিরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উক্ত সংবর্ধনা ও ঈদ পুণর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।  এতে প্রধান অতিথির বক্তব্যে সাবেক চেয়ারম্যান ও বি.এন হাই স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আলহাজ্ব মাষ্টার শামশুল ইসলাম বলেন, আদর্শ সংসদ সেন্টমার্টিন দ্বীপে শিক্ষার আলোর প্রদীপ জ্বালিয়ে যাচ্ছে।  আমরা সেন্টমার্টিন আদর্শ সংসদ পরিবারের দীর্ঘায়ু কামনা করি।
বিশেষ অতিথি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রাহমান বলেন, আমাদের দ্বীপে এই ধরণের সৃজনশীল সংগঠনের খুবই প্রয়োজন ছিল।  আজ আমাদের সেই আশা “সেন্টমার্টিন আদর্শ সংসদ” পূর্ণ করতে সক্ষম হয়েছে।  আমি সংসদের সকল সদস্যদের প্রতি অভিনন্দন জানায়।
বিশেষ অতিথি হোসেন জুহুরা ফাউন্ডেশনের সভাপতি এম এ রহিম বলেন, দ্বীপের সকল শিক্ষার্থীদের আদর্শ সংগঠনের আদর্শে চলার জন্য আহবান জানাচ্ছি।
প্রধান বক্তা, প্যানেল চেয়ারম্যান-১ আব্দুর রহমান বলেন,সেন্টমার্টিন দ্বীপে সমাজের উন্নয়ন মূলক সংগঠন হিসেবে আদর্শ সংসদ দ্বীপের শিক্ষার্থীদের উৎসাহ উদ্দীপনা দিয়ে প্রফুল্য সৃষ্টি করে আসছে। তিনি আরো বলেন, আমি এই সংগঠনের কার্যক্রমকে পূর্ণ সমর্থন জানায়।
এতে আরো উপস্থিত ছিলেন, বিএন হাই স্কুলের সভাপতি নুর আহমদ, হাবিবুর রহমান,পুলিশ ফাড়ীর ইনচার্জ হারুনুর রশিদ প্রমূখ।
পুরষ্কার প্রাপ্ত শিক্ষার্থী আবছার উদ্দিন বলেন, জীবনে আমি সবচেয়ে বেশি আনন্দ পেয়েছি প্রথমত এস.এস.সির ফল পেয়ে দ্বিতীয়ত আজ সেই ফলাফলের জন্য পুরস্কৃত হয়ে।
সংসদের সভাপতি আগত অতিথিদের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং ভবিষ্যতে আরো কল্যাণকর কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com