সোমবার , ৩ আগস্ট ২০১৫ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

স্যামসাং গ্যালাক্সি এস ৬ এবং নোট ৪ এর প্রোমোশনাল মূল্য

প্রতিবেদক
কক্সবাজার আলো
আগস্ট ৩, ২০১৫ ৫:২৯ অপরাহ্ণ

কক্সবাজার আলো ডেস্ক :
স্যামসাং মোবাইল বাংলাদেশ ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস ৬ এবং গ্যালাক্সি নোট ৪ এর প্রোমোশনাল মূল্য ঘোষণা করেছে সীমিত সময়ের জন্য।
এ ছাড়াও স্যামসাং তার গ্রাহকদের জন্য মিড-রেন্জের ডিভাইস গুলোতে দিচ্ছে প্রোমোশনাল মুল্যের সব অফার।
সর্বাধুনিক স্যামসাং গ্যালাক্সি এস ৬ এখন পাওয়া যাচ্ছে মাত্র ৪৪,৯০০ টাকায় এবং গ্যালাক্সি নোট ৪ পাওয়া যাচ্ছে মাত্র ৫০,০০০ টাকায় যার (পূর্ববর্তী মূল্য যথাক্রমে ৬৯,৯০০ এবং ৮০,০০০ টাকা)।
স্যামসাং এই অফারটি সীমিত সময়ের জন্য নিয়ে এসেছে তার মিড-রেন্জ ডিভাইসগুলো কিনতে আগ্রহী গ্রাহকদের জন্য।
এখন গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম পাওয়া যাচ্ছে মাত্র ১৪,৯০০ টাকায় (পূর্ববর্তী মূল্য ১৯,৯০০ টাকা), গ্যালাক্সি এস নেক্সট পাওয়া যাচ্ছে ৬,৯৯০ টাকায় (পূর্ববর্তী মূল্য ৭,৯৯০ টাকা) এবং স্যামসাং জেড ১ এর মূল্য ৫৯৯০ টাকা (পূর্ববর্তী মূল্য ৬,৯০০ টাকা)।
এছাড়াও গ্রাহকেরা এই প্রোমশোনাল অফার এর আওতায় গালাক্সি কোর ২ কিনতে পারবেন হ্রাসকৃত মূল্যে, মাত্র ৯,৯৯০ টাকায়।
স্যামসাং বাংলাদেশের হেড অফ মোবাইল, হাসান মেহেদী এই প্রোমোশনাল অফার সম্পর্কে বলেন, ‘স্যামসাং গ্রাহকদের হাতে সর্বাধুনিক প্রযুক্তি পৌঁছে দিয়ে মোবাইল ইন্টারনেট বিপ্লবে নেতৃত্ব দিতে প্রতিজ্ঞাবদ্ধ।
আমরা সকল গ্রাহককে স্মার্টফোন ব্যাবহারের অতুলনীয় অভিজ্ঞতা দিতে চাই। আমরা সবসময় আমাদের অফারগুলো প্রসারে সচেষ্ট এবং আমাদের পণ্যগুলোকে সহজলভ্য করতে বদ্ধপরিকর।
এই রকম প্রোমোশনাল অফারের মাধ্যমে আমাদের গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে সেরা প্রযুক্তি ব্যবহারের সুযোগ পাবে।’ নতুন এই মূল্য সম্পর্কে আরও জানতে গ্রাহকরা কল করতে পারেন ০৯৬১২-৩০০-৩০০ এই নাম্বারে অথবা ভিজিট করতে পারেন কাছের যে কোন স্যামসাং ষ্টোরে।

সর্বশেষ - অপরাধ