1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

হেফাজতের সহকারী মহাসচিব সাখাওয়াত গ্রেপ্তার

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৫৯ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মুফতি সাখাওয়াত হোসাইন রাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বুধবার সন্ধ্যায় লালবাগ থেকে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। রাতে ঢাকা টাইমসকে এই তথ্য নিশ্চিত করেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের যুগ্ম-কমিশনার মাহবুব আলম।

পুলিশ কর্মকর্তা বলেন, আজ সন্ধ্যায় রাজধানীর লালবাগ থেকে ডিবির একটি দল মুফতি সাখাওয়াত হোসাইন রাজীকে গ্রেপ্তার করেছে। সম্প্রতি হেফাজতে ইসলাম আন্দোলনের নামে যে তাণ্ডব চালিয়েছে সেই ঘটনায় রাজধানীর একাধিক থানায় তার বিরুদ্ধে কয়েকটি মামলা হয়েছে। এসব মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

২০১৩ সালের ঘটনায় কোন মামলা আছে কি না জানতে চাইলে তিনি বলেন, থাকতে পারে। আমরা সেটা যাচাই করছি।

মুফতি সাখাওয়াত হোসাইন রাজী লালবাগ মাদ্রাসার শিক্ষক। তিনি মুফতি ফজলুল হক আমিনীর জামাতা। ২০১৩ সালে হেফাজতের ঘটনার পরও তিনি গ্রেপ্তার হন এবং বেশ কিছুদিন কারাবরণ করেন। সম্প্রতি হেফাজতের আলোচিত নেতা মামুনুল হকের রিসোর্টকাণ্ডের পর হেফাজতের পক্ষ থেকে ডিআরইউতে সংবাদ সম্মেলন করেন মুফতি সাখাওয়াত।

এদিকে, গতকাল রাতে বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহ্কে গ্রেপ্তারের পর আজ রিমান্ডে পেয়েছে পুলিশ। গত কয়েক দিনে হেফাজতের চার কেন্দ্রীয় নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে সোমবার মধ্যরাতে হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীকে গ্রেপ্তার করা হয়।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com