মঙ্গলবার , ২৫ জানুয়ারি ২০২২ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

হোটেল মোটেল গেষ্ট হাউস মালিক সমিতির নতুন কার্যকরী কমিটি গঠিত

প্রতিবেদক
সৈয়দ আলম
জানুয়ারি ২৫, ২০২২ ১১:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার হোটেল মোটেল গেষ্ট হাউস মালিক সমিতির নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। ঘোষিত কমিটিতে সকলের সর্বসম্মতিক্রমে আলহাজ্ব আবুল কাশেম সিকদারকে সভাপতি ও সেলিম নেওয়াজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় কলাতলীর হোটেল কক্স ইনের সম্মেলন কক্ষে হোটেল মোটেল গেস্ট হাউস মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা, কার্যকরী কমিটি ঘোষণা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে ২১ সদস্য বিশিষ্ট এই কার্যকরী কমিটি গঠন করা হয়। এসময় ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিও গঠন করা হয়।

উপদেষ্টা কমিটিতে প্রধান উপদেষ্টা ওমর সুলতান, উপদেষ্টা নুরুচ্ছফা, জহিরুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ দেলোয়ার ও মোহাম্মদ ফারুককে মনোনীত করা হয়।

নতুন কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সরওয়ার কামাল, সহ-সভাপতি ফোরকান মাহমুদ, সহ-সভাপতি মোহাম্মদ শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক বজল আহমদ, সহ-সাধারণ সম্পাদক এড. মো. ইসহাক, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান লাভলু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. জিয়া উদ্দিন জিয়া, অর্থ সম্পাদক মোহাম্মদ মহসিন, পর্যটন উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. মনিরুল ইসলাম, প্রচার সম্পাদক মোহাম্মদ রুবেল, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরুল আবছার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম শিবু, নির্বাহী সদস্য যথাক্রমে- হাবিবুর রহমান, শাহজাহান ছিদ্দিকী মার্শাল, মমতাজ আহমদ, আরিফুল ইসলাম আরিফ, আবদুল হক ও আসলাম খান।

অনুষ্ঠানে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বলেন, কক্সবাজারের পর্যটন শিল্প বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে হোটেল মোটেল গেস্ট হাউস মালিক সমিতি। পর্যটনের যেকোনো সংকটেও সম্মুখ ভাগে ছিল সংগঠনটি। নবগঠিত কমিটিও হোটেল মোটেল গেস্ট হাউস মালিক সমিতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। নেতৃবৃন্দ বলেন, দেশী-বিদেশি পর্যটকরা আমাদের অতিথি। তারা যাতে নির্বিঘ্নে এবং আনন্দঘন পরিবেশে ভ্রমণ করতে পারে, আতিথেয়তায় মুগ্ধ হয়, তা নিশ্চিত করতে হবে আমাদের।

অনুষ্ঠান সঞ্চালনা করেন হোটেল মোটেল গেষ্ট হাউস অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কলিম উল্লাহ। এর আগে সংগঠনের পক্ষ থেকে আলহাজ্ব ওমর সুলতান ও মরহুম আলহাজ্ব শফিকুর রহমানকে সম্মাননা প্রদান করা হয়।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

প্রধান অতিথি পীর সাহেব বায়তুশ শরফ আল্লামা কুতুব উদ্দিন- বায়তুশ শরফের মরহুম পীর সাহেব আল্লামা আব্দুল জাব্বার রঃ এর ১৯ তম ইন্তেকাল বাষির্কীর স্মরণ সভা ২০ মার্চ

সৌদি ডিভোর্সপ্রাপ্ত নারীদের জন্য নতুন শর্ত

মিয়ানমারে বন্যায় ২৭ জনের মৃত্যু, জরুরী অবস্থা ঘোষণা

নাজমুলের হাতে ২৫ সেলাই!

এসআই মাসুদের বিরুদ্ধে মামলা নেওয়ার নির্দেশ হাইকোর্টের

উখিয়ার অসমাপ্ত বিদ্যুতায়ন কাজ সম্পন্ন করার নির্দেশ-এমপি বদি

ট্রাইব্যুনালের ক্ষোভ: ১০,০০০ লোককে হত্যার অভিযোগ, নাম নেই একজনেরও

অধ্যক্ষ প্রফেসর ফজলুল করিম চৌধুরীর অবদান কক্সবাজারের মানুষ ভুলতে পারবে না

কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভুল অপারেশনে গৃহবধুর মৃত্যু!

সিলেটে জামায়াতের মেয়র প্রার্থী নিয়ে কতিপয় মিডিয়ায় প্রচারিত বিভ্রান্তিকর রিপোর্টের বিস্ময় প্রকাশ