শুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

হ্নীলায় গুহাফা সড়কের উদ্বোধন

প্রতিবেদক
সৈয়দ আলম
ডিসেম্বর ১০, ২০২১ ৪:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, হ্নীলা :
হ্নীলা ফুলের ডেইলে স্বেচ্ছাসেবী ও দাতব্য প্রতিষ্ঠান গুহাফা সড়কের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এই সড়কটি উম্মুক্ত হওয়ার ফলে শিক্ষার্থী, জনসাধারণ, রোগী বহনকারী যানবাহন চলাচল সহজতর হবে।

১০ ডিসেম্বর (শুক্রবার) বাদে জুমা হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশন সড়কের আনুষ্ঠানিক উদ্বোধন করেন হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্নীলা গুহাফার প্রতিষ্ঠাতা ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ জামাল আহমদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশন পরিচালনা কমিটির সদস্য মাষ্টার কামাল আহমদ, সাবেক মেম্বার ছালেহ আহমদ, মাষ্টার শাহ আলম, মৌলানা শাকের আহমদ, উত্তর ফুলের ডেইল জামে মসজিদের ঈমাম মৌলানা জাকের হোছাইন, আরিফ বাপ্পী, বনি আমিন, নুরুল আলম, আব্দুল আজিজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই সড়কটি উম্মুক্ত হওয়ায় হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের সেবাসমুহ পরিসর হবে, পাশর্^বর্তী এলাকার জনসাধারণ হ্নীলা প্রি-ক্যাডেট স্কুল, বিজিবি ক্যাম্প, হ্নীলা উচ্চ বিদ্যালয়, হ্নীলা পোস্ট অফিস, গুহাফা, ভূমি অফিস, হ্নীলা আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কাস্টম্স অফিসে যাতায়াতকারী জনসাধারণের সুবিধার্থে এই সড়কটি নির্মাণ করা হয়। হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীর অক্লান্ত চেষ্টা ও পরিশ্রম এবং মরহুম মাওলানা আবুল হাশেম পরিবারের প্রদত্ত জমির উপর এই সড়কটি নির্মিত হয়। এই সড়কটি চালু হওয়ায় সর্বস্তরের জনসাধারণের যাতায়াত ভোগান্তি কমে আসবে।

সর্বশেষ - অপরাধ