1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

হ্নীলা রঙিখালীতে সুশীলনের এগ্রিগেশন সেন্টারের উদ্বোধন

  • আপডেটের সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২৬৬ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
টেকনাফের হ্নীলায় এগ্রিগেশন সেন্টারের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১০ এপ্রিল) রঙিখালী জুম্মাপাড়া এলাকায় এ সেন্টারের উদ্বোধন করেন হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী।

এসময় উপস্থিত ছিলেন হ্নীলা ৭নং ওয়ার্ডের মেম্বার জামাল হোসেন, মহিলা মেম্বার মর্জিনা আক্তার মদিনা ও সুশীলনের ডেপুটি ডিরেক্টর সেতু বিশ্বাস।

এতে এগ্রিগেশন সেন্টার সুশীলনের আওতাভুক্ত দলগুলোর উৎপাদিত পণ্য সমুহ বিক্রি করার জন্য নিয়ে আসেন। তাদের পণ্য সমূহ ক্রয় করার জন্য স্থানীয় হ্নীলা বাজার, লেদা বাজার ও রঙ্গিখালী বাজারের পাইকারি ব্যবসায়ীরা সমাগম হয়। দলের সদস্যরা ভালো দামে পণ্য বিক্রি করতে পেরে খুশি হয় এবং এতে করে দলের সদস্যদের এগ্রিগেশন সেন্টার এর পণ্য আনার উৎসাহ বৃদ্ধি পাচ্ছে।
চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, পাইকারি ব্যবসায়ীরা নির্দিষ্ট একটা জায়গাতে ফ্রেশ সবজি সমূহ ক্রয় করতে পেরে খুশি হয়েছে এবং সব সময় পণ্য কিনতে আসার আগ্রহ প্রকাশ করে।

তিনি আরও বলেন এগ্রিগেশন সেন্টারের এমন উদ‍্যোগ এলাকার সব মানুষ সুবিধা ভোগ করতে পারবে। কৃষকের উৎপাদিত পণ্য সমূহ বিক্রি করতে কোন প্রকার সমস্যা হবে না এবং কৃষকরা তাদের উৎপাদিত পণ্য সমূহ ন্যায্য দামে বিক্রি করতে পারবে।

পরিশেষে স্থানীয় জনপ্রতিনিধি সুশীলনের এমন কাজকে আবারও ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে সুশীলনের সব কাজে সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com