1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

৬টায় শপথ, ইফতারের পর মন্ত্রীদের দপ্তর বণ্টন

  • আপডেট : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০১৫
  • ১৩০ দেখা হয়েছে
বাংলারচোখ.কম : মন্ত্রিসভায় যুক্ত হচ্ছে নতুন তিনটি মুখ। এ ছাড়া পুরোনো দুজন প্রতিমন্ত্রীকে পূর্ণ মন্ত্রী করা হচ্ছে।  আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় বঙ্গভবনে শপথ নেবেন নতুন দায়িত্ব পাওয়া এই মন্ত্রী-প্রতিমন্ত্রীরা। ইফতারের পর তাঁদের দপ্তর বণ্টন করা হবে। মন্ত্রিপরিষদ বিভাগের দায়িত্বশীল একটি সূত্র এ তথ্য জানিয়েছে।  এরই মধ্যে পাঁচজনকে শপথ নেওয়ার জন্য মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জানানো হয়েছে বলেও উল্লেখ করেছে সূত্রটি। তবে নতুন মন্ত্রীর সংখ্যা শেষ মুহূর্তে কমবেশি হওয়ার সম্ভাবনাও রয়েছে বলে জানা গেছে।  আজ সন্ধ্যায় বঙ্গভবনে নতুন মন্ত্রীদের শপথ পড়াবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। শপথ গ্রহণ অনুষ্ঠানটি পরিচালনা করবেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভূইঞা।

মন্ত্রিপরিষদ বিভাগের দায়িত্বশীল সূত্রটি আরো জানায়, পুরোনো মন্ত্রীদের মধ্যে আসাদুজ্জামান খাঁন কামাল ও ইয়াফেস ওসমানকে পূর্ণ মন্ত্রী করা হচ্ছে। এ ছাড়া চট্টগ্রাম আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম বিএসসি মন্ত্রী হিসেবে শপথ নেবেন। আর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য তারানা হালিম ও লালমনিরহাটের সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদ শপথ নেবেন প্রতিমন্ত্রী হিসেবে।

নুরুল ইসলাম বিএসসি পেতে পারেন প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব। তারানা হালিম ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রীর এবং নুরুজ্জামান আহমেদ সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর দায়িত্ব পেতে যাচ্ছেন।

সকাল থেকেই মন্ত্রিপরিষদ বিভাগের সামনে নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীদের জন্য পাঁচটি গাড়ি প্রস্তুত রাখা হয়েছে।

এর আগে গতকাল সোমবার রাতেই নুরুল ইসলাম বিএসসি ও তারানা হালিম মন্ত্রিপরিষদ বিভাগ থেকে টেলিফোন পাওয়ার কথা জানান। তাঁরা দুজনেই বলেন, বুধবার তাঁদের ঢাকায় থাকতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com