বুধবার , ৮ জুলাই ২০১৫ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলাম
  7. এক্সক্লুসিভ
  8. কক্সবাজার
  9. করোনাভাইরাস
  10. খেলাধুলা
  11. জাতীয়
  12. জেলা-উপজেলা
  13. পর্যটন
  14. প্রবাস
  15. বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি

জমে উঠেছে ঈদ বাজার: ফ্যাশন সচেতন ক্রেতাদের চাহিদা পূরণে প্রস্তুত রেজা প্লাজার ‘আরবি কালেকশন’

প্রতিবেদক
কক্সবাজার আলো
জুলাই ৮, ২০১৫ ১:৩৮ অপরাহ্ণ

এস এম আরোজ ফারুক :
ঈদের দিন ঘনিয়ে আসছে তার সাথে সাথে শহরে জমে উঠেছে ঈদ বাজার। সকাল থেকে গভীর রাত অবধি চলছে বেচাকেনার ধুম। অভিজাত বিপণী বিতান থেকে ফুটপাত পর্যন্ত প্রতিটি দোকানে লক্ষ্য করা যাচ্ছে উপচেপড়া ভিড়। কক্সবাজার শহরের আপন টাওয়ার সংলগ্ন রেজা প্লাজায় গিয়ে দেখা গেছে তরুণরা তাদের চাহিতা অনুযায়ি ঈদ কেনাকাটায় ব্যস্ত। রেজা প্লাজার মোট ১৪ টি দোকানে মধ্যে প্রায় সব দোকানেই ক্রেতাদের ভীড় লক্ষ করা গেছে। কিশোর থেকে শুরু করে যুবক ও বৃদ্ধরা পর্যন্ত এই মার্কেটে এসে একরারের জন্য হলেও উঁকি দিয়ে যাচ্ছেন। তবে এর মধ্যে রয়েছে ক্রেতা আবার অনেকে এসে দেখে পছন্দ করে যাচ্ছেন। তবে প্রকৃত ক্রেতাদের সংখ্যাই বেশি।
এযুগের তরুণরা খুব বেশি ফ্যাশন সচেতন। তাই এসব ফ্যাশন প্রিয় ক্রেতাদের চাহিদা পূরণ করতে রেজা প্লাজার ‘আরবি কালেকশন’ নিয়ে এসেছে বেশ কিছু ব্রান্ডের উন্নত মানের পোশাক। ‘আরবি কালেকশন’ এ শার্ট ও ফতুয়ার মধ্যে রয়েছে, এক্সআইছ, ব্যাংক অফ, পোলো, লিভাইস, সুপার রোল, রক স্টার। টি-শার্ট এর মধ্যে রয়েছে, পোলো, চাইনিজ এক্সপ্রেস। পাঞ্জাবীর মধ্যে শিরোনামহীন, জেন্টাল বয়। প্যান্ট এর মধ্যে ভিকিং আপ, ভিকিং, ফর্মালিন, সেলসী, মেসী, ডেলিয়ার্ড এন্ড গার্ডন, জিও এন্ড কো সহ বিভিন্ন ব্রান্ডের পোশাক। এছাড়াও সবধরনের ক্রেতাদের কথা মাথায় রেখে ‘আরবি কালেকশন’ এ রয়েছে স্বল্প মূল্যের মধ্যে বিভিন্ন ধরনের সব আকর্ষনীয় ছেলেদের পোশাক। সেই সাথে চাইনা এক্সপ্রেস ব্রান্ডের টি-শার্টগুলো ‘আরবি কালেকশন’ এ খুচরা ও পাইকারী পাওয়া যাচ্ছে।
‘আরবি কালেকশন’ এর স্বত্ত্বাধিকারী মো আব্দুল রাজ্জাক জানান, ইতমধ্যে সব মার্কেটগুলো জমে উঠেছে, রেজা প্লাজার দোকান গুলোতে ভালই ক্রেতা সমাগম দেখা যাচ্ছে। আমি সব ধরনের ক্রেতাদের কথাই মাথায় রেখে এবার ঈদ কালেকশন করেছি আসা করা যাচ্ছে ক্রেতারা এমার দোকানের এসে নিরাস হয়ে ফিরবেন না। পাশাপাশি আমি দামের কথাও চিন্তা করে অতিরিক্ত দাম না ধরে স্বল্প মূল্যের মধ্যে ভাল মানে পোশাক রেখেছি। তিনি আরো বলেন, এখন আবহাওয়া ভাল কিছুদিন পর বৃষ্টি শুরু হলে ক্রেতাদের কেনাকাটায় ব্যঘাত ঘটবে তাই এখনই কেনাকাটার সঠিক সময় বলেও তিনি জানান।

সর্বশেষ - উপজেলা

আপনার জন্য নির্বাচিত

পদ্মা সেতুর জন্য টেকনাফ স্থলবন্দর দিয়ে মিয়ানমার থেকে পাথর আমদানী

বারবাকিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে ফ্রি খত্না ক্যাম্প অনুষ্টিত

টেকনাফের বাহারছড়া, ফসল চাষে যেন সোনার ছড়া!

ক্ষেপণাস্ত্রের আঘাত যেভাবে সামলাবে শিশুরা

নতুন কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান

ন্যায়বিচারের ঘাটতি থাকায় মৃত্যুদণ্ড আরো বেশি বিরক্তিকর – অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল

নানা আয়োজনে কক্সবাজারে শেখ রাসেল দিবস পালিত

রোহিঙ্গা ইস্যুতে চীন রাশিয়া ভারত জাপানের জোরালো ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর

নিউইয়র্ক বিস্ফোরণের ‘প্রধান সন্দেহভাজন’ গ্রেফতার  

নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারীকে আলিম পরীক্ষার্থীদের অভিনন্দন