ঢাকাশনিবার , ১৩ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

আশরাফের সঙ্গে সাক্ষৎ করে দপ্তরে মোশাররফ

প্রতিবেদক
কক্সবাজার আলো
১২ জুলাই ২০১৫, ১:৪৫ অপরাহ্ণ

Link Copied!

কক্সবাজার আলো ডেস্ক : স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দায়িত্ব হারানো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের বাসায় গিয়ে তার সঙ্গে সাক্ষাতের পর সচিবালয়ে গিয়ে ওই মন্ত্রণালয়ের দায়িত্ব বুঝে নিয়েছেন খন্দকার মোশাররফ হোসেন। আজ রবিবার সকালে ১৫ মিনিটের ওই সাক্ষাতের পর সৈয়দ আশরাফ সাংবাদিকদের বলেন, উনাকে (মোশাররফ) সব ধরনের সহযোগিতা করব। উনার সঙ্গে আমার মতের মিল রয়েছে। উনি আমার দলেরও লোক। সৈয়দ আশরাফের ব্যক্তিগত কর্মকর্তা সৈয়দ তোফাজ্জল হোসেন জানান, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নতুন মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন আজ রবিবার সকাল ১১টা ৫ মিনিটে বেইলি রোডের ওই বাসায় যান।

সরকারি ওই বাসা স্থানীয় সরকার মন্ত্রী হিসাবেই বরাদ্দ পেয়েছিলেন আশরাফ। বিগত চার দলীয় জোট সরকারের স্থানীয় সরকার মন্ত্রী আবদুল মান্নান ভূঁইয়াও ওই বাসায় ছিলেন। সাক্ষাৎ শেষ করেই সচিবালয়ে স্থানীয় সরকার মন্ত্রীর দপ্তরে যান খন্দকার মোশাররফ, যিনি তার আগের দপ্তর প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ও দেখভাল করবেন। তার সঙ্গে কার্যালয়ে গেছেন একই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। জানা গেছে, নতুন দায়িত্ব বুঝে নিয়ে খন্দকার মোশাররফ কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসেছেন। সাংবাদিকদের সঙ্গে এখনো কোনো কথা বলেননি তিনি।

স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে সৈয়দ আশরাফুল ইসলামকে বৃহস্পতিবার সরিয়ে দেওয়ার পর ওই মন্ত্রণালয়ের দায়িত্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফকে দেওয়া হয়। দায়িত্ব পাওয়ার পরদিন শুক্রবার নিজের জেলা ফরিদপুরে এক অনুষ্ঠানে মোশাররফ দাবি করেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়কে তিনি সম্পূর্ণ দুর্নীতিমুক্ত করেছেন। এবার স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে তিনি দুর্নীতি তাড়াবেন।

আরও পড়ুন

কক্সবাজার ঘিরে মহাপরিকল্পনা প্রণয়নে নেয়া হচ্ছে জনগণের মতামত

৩৩ দিন পর টেকনাফ-সেন্টমার্টিন নৌ-রুটে নৌযান চলাচল 

কক্সবাজার সদর হাসপাতালে পড়ে আছে ভারতের দেয়া উপহার আইসিইউ এ্যাম্বুলেন্স

রামুতে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মৃতদেহ উদ্ধার

কক্সবাজারের শ্রেষ্ঠ পুলিশ অফিসার টেকনাফ থানার ওসি ওসমান গনি

সেন্টমার্টিনে আসা রোহিঙ্গা বোঝাই ট্রলারটি মিয়ানমারে ফিরে গেছে

২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি

সেন্টমার্টিনে ভিড়ল মিয়ানমারের রোহিঙ্গা বোঝাই ট্রলার

কক্সবাজারে বন্য হাতির আক্রমণে মৎস্য ব্যবসায়ীর মৃত্যু 

রামুর ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে   চেয়ারম্যান পদে পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র জমা

উখিয়ায় উপনির্বাচনে ৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

কক্সবাজারে টানা ভারী বর্ষণে পাহাড় ধসের আশঙ্কা