ঢাকাশনিবার , ১৩ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. বিনোদন

রেডিও ধ্বনির ঈদ লাইভে নুসরাত ফারিয়া

প্রতিবেদক
কক্সবাজার আলো
২২ সেপ্টেম্বর ২০১৫, ৫:২৯ অপরাহ্ণ

Link Copied!

বিনোদন প্রতিবেদক :
রেডিও ধ্বনি ৯১.২ এফএম এর এবারের ঈদ আড্ডায় অংশগ্রহণ করতে যাচ্ছেন সময়ের অন্যতম আলোচিত মডেল-অভিনেত্রী ও উপস্থাপিকা নুসরাত ফারিয়া। সরাসরি সম্প্রচারিতব্য এই অনুষ্ঠানটির মূল অতিথি হিসেবেই উপস্থিত হচ্ছেন তিনি। বদরুল হাসানের প্রযোজনায় এই অনুষ্ঠানটি ঈদের তৃতীয় দিন বিকেল ৪টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত সরাসরি সম্প্রচার হবে। অনুষ্ঠানে তিনি তার সাম্প্রতিক কাজ এবং ঈদ উদাপনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করবেন। পাশাপাশি শ্রোতা-ভক্তদের সঙ্গে লাইভে কথাও বলবেন তিনি।
রেডিও ধ্বনি প্রসঙ্গে তিনি বলেন, ‘এ সময়ের তরুণদের অন্যতম পছন্দ এফএম রেডিও, এমনকি আমারও। কাজের ফাঁকে, গাড়িতে বসে বসে রেডিওতে সময় কাটানোটা খুবই উপভোগ্য। অন্যদিকে রেডিও ধ্বনি নতুন স্টেশন হিসেবে বেশ সুনামও কুড়িয়েছে এই অল্প সময়ে। বন্ধুমহলে এই চ্যানেলটির বিভিন্ন অনুষ্ঠানের প্রশংসাও শুনতে পাই। তাই অনুষ্ঠানটির প্রযোজক বরাত নিমন্ত্রণ পাওয়া মাত্রই নিজের শিডিউল মিলিয়ে অংশগ্রহণের জন্য রাজি হয়ে যাই।’
উল্লেখ্য, মিডিয়াতে নুসরাত ফারিয়া একটি মিউজিক ভিডিওর মডেল হিসেবে অভিষেক করলেও একজন উপস্থাপিকা হিসেবে তিনি ছোটপর্দায় বেশ গ্রহণযোগ্যতা পেয়েছেন। এ বছরের এপ্রিলে ঢাকার একটি পাঁচতারা হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ হয় ফারিয়ার। এরপর থেকেই নিজের প্রথম চলচ্চিত্র নিয়ে একেবারেই ব্যস্ত হয়ে পড়েন তিনি। গ্রুমিং, নাচের প্রশিক্ষণ, অভিনয়ের প্রশিক্ষণ—সব মিলিয়ে ছবির জন্য বেশ ঘাম ঝরাতে হয়েছে তাঁকে। গেল আগস্টে ফারিয়া অভিনীত প্রথম চলচ্চিত্র ‘আশিকি’র প্রথম গানটি ইউটিউবে প্রকাশ হয় এবং অল্প সময়েই অনেক ভিউয়ারের জমাট বাঁধে সেখানে। কলকাতার পরিচালক অশোক পতির পরিচালনায় এই ছবিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করছেন টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ। এই ঈদেই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ভারত ও বাংলাদেশে। নুসরাত ফারিয়ার ফেসবুক পোস্টেও এখন শুধুই এই ছবির আপডেটের সমারোহ।

আরও পড়ুন

কক্সবাজার ঘিরে মহাপরিকল্পনা প্রণয়নে নেয়া হচ্ছে জনগণের মতামত

৩৩ দিন পর টেকনাফ-সেন্টমার্টিন নৌ-রুটে নৌযান চলাচল 

কক্সবাজার সদর হাসপাতালে পড়ে আছে ভারতের দেয়া উপহার আইসিইউ এ্যাম্বুলেন্স

রামুতে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মৃতদেহ উদ্ধার

কক্সবাজারের শ্রেষ্ঠ পুলিশ অফিসার টেকনাফ থানার ওসি ওসমান গনি

সেন্টমার্টিনে আসা রোহিঙ্গা বোঝাই ট্রলারটি মিয়ানমারে ফিরে গেছে

২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি

সেন্টমার্টিনে ভিড়ল মিয়ানমারের রোহিঙ্গা বোঝাই ট্রলার

কক্সবাজারে বন্য হাতির আক্রমণে মৎস্য ব্যবসায়ীর মৃত্যু 

রামুর ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে   চেয়ারম্যান পদে পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র জমা

উখিয়ায় উপনির্বাচনে ৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

কক্সবাজারে টানা ভারী বর্ষণে পাহাড় ধসের আশঙ্কা