ঢাকাসোমবার , ১৭ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. জাতীয়

৫০ টাকা কেজি পেঁয়াজ বিক্রি করছে টিসিবি

প্রতিবেদক
কক্সবাজার আলো
১৫ সেপ্টেম্বর ২০১৫, ১১:৪৯ পূর্বাহ্ণ

Link Copied!

কক্সবাজার আলো ডেস্ক :
সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) ৫০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি করছে। তবে একজন ক্রেতা একসঙ্গে দুই কেজির বেশি পেঁয়াজ কিনতে পারবেন না।
মঙ্গলবার সকাল থেকে রাজধানীর বিভিন্ন এলাকায় টিসিবি খোলা ট্রাকের মাধ্যমে পণ্য বিক্রি করছে।আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বাজার স্থিতিশীল রাখতে টিসিবির এ উদ্যোগ।
এ ছাড়া আজ থেকে সারা দেশে ১৭৩ স্থানে খোলা ট্রাকের মাধ্যমে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি।  শুধু পেঁয়াজই নয়, এর সঙ্গে চিনি ও সয়াবিন তেল বিক্রি হচ্ছে। প্রতি কেজি চিনি ৩৭ এবং সয়াবিন তেল ৮৯ টাকায় বিক্রি হচ্ছে। একজন ক্রেতা একসঙ্গে সর্বোচ্চ চার কেজি চিনি এবং ১০ লিটার সয়াবিন তেল কিনতে পারবেন।
টিসিবির ওয়েবসাইটে থেকে এসব তথ্য জানা যায়। সেখানে বলা হয়েছে, ঢাকায় ২৪ স্থানে, চট্রগ্রামে ১০ ও অন্যান্য বিভাগীয় শহরে ৫টি করে এবং বাকি জেলা সদরে দুইটি করে খোলা ট্রাকে পণ্য বিক্রয় কার্যক্রম চলছে।
ঢাকা শহরে খোলা ট্রাকে পণ্য বিক্রয়ের স্থান : প্রেসক্লাব, সচিবালয় গেট, কাপ্তানবাজার, মতিঝিল শাপলা চত্ত্বর, দৈনিক বাংলা মোড়, শান্তিনগর বাজার, শাহজাহানপুর বাজার, বাসাবো বাজার, ছাপড়া মসজিদ ও পলাশী বাজার, রামপুরা বাজারে টিসিবির পণ্য পাওয়া যাচ্ছে।
আগারগাঁও শেওড়াপাড়া বাজার, মিরপুর-১ এর মুক্তিযোদ্ধা মার্কেট, মোহাম্মদপুর টাউন হল ও জিগাতলা কাঁচাবাজার, মিরপুর গোলচত্ত্বর, খামারবাড়ি, কচুখেত বাজারেও পণ্য বিক্রি হচ্ছে।
এ ছাড়াও ইত্তেফাক মোড়, মতিঝিল বিমান অফিস, দিলকুশা, নিউমার্কেট, সায়েন্স ল্যাব ও কলাবাগান, জুরাইন ও শনিরআঁখড়া, কলমিলতা বাজার, মালিবাগ বাজার, মহাখালী কাঁচাবাজার ও খিলগাঁও তালতলা কাঁচাবাজারে টিসিবির পণ্য পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন

কক্সবাজারে একসাথে তিন সন্তানের জন্ম, পরিবারে খুশির জোয়ার

মিয়ানমারে ফেরত গেল ১৩৪ বিজিপি-সেনা, ফিরে আসলো ৪৫ বাংলাদেশী

কক্সবাজারের ঈদগাঁওতে বজ্রপাতে কৃষকের মৃত্যু

চাঁদ দেখা গেছে, ঈদুল আজহা ১৭ জুন

দুযোর্গ মোকাবেলায় টেকসই উন্নয়নে বদলে যাচ্ছে গ্রামীণ জনগোষ্ঠীর জীবনযাত্রা

কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের আলোচনা সভা ও ইফতার মাহফিল

কক্সবাজারে টিসিবির পণ্য অবৈধভাবে মজুদ করে বিক্রি, এক লক্ষ টাকা জরিমানা

টেকনাফে পাহাড়ে বন্যহাতির মৃত্যু 

ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দদের সম্মানে শ্রমিক কল্যাণ ফেডারেশনে’র ইফতার মাহফিল

টেকনাফে ইয়াবার লেনদেন নিয়ে বন্ধুর গুলিতে বন্ধু খুন

কক্সবাজারে নির্যাতিত ও কারাবরণকারি ৫ শতাধিক নেতা কর্মীকে সংবর্ধিত ও ইফতার

ঈদগাঁওতে কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজি চালকের মৃত্যু