ঢাকাসোমবার , ১৭ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি
  3. উপজেলা

বাজেটকে স্বাগত জানিয়ে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল

প্রতিবেদক
সৈয়দ আলম
২ জুন ২০২৩, ৯:৫৩ অপরাহ্ণ

Link Copied!

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জাতীয় সংসদে পেশকৃত ২০২৩-২০২৪ অর্থ বছরের বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করা হয়েছে। ২ জুন বিকাল ৪ টায় টেকনাফ উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে প্রধান সড়ক প্রদক্ষিণ করে পথসভায় মিলিত হয়। উখিয়া-টেকনাফের সাংসদ শাহিন আক্তার ও সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদির পক্ষ থেকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয় বলে জানা গেছে। আনন্দ শোভাযাত্রা মিছিল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ আলম বাহাদুর।

উক্ত সভায় সভাপতিত্ব করেন- টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম। সঞ্চালনা করেন- টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবদুল হক।
মিছিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন-“জাতীয় সংসদে পেশকৃত ২০২৩-২৪ ইং অর্থ বছরের বাজেট জননেত্রী শেখ হাসিনার এই বাজেট উন্নয়নের অগ্রযাত্রার স্মার্ট বাংলাদেশের বাজেট, এবং আগামী দিনে বিশ্বের অর্থনৈতিক মন্দা কাটিয়ে বাংলাদেশকে একটি উন্নয়ন সমৃদ্ধ সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠিত করতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় অধিষ্ঠিত করা।
তাই উখিয়া টেকনাফের সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদিকে নৌকার প্রতীকের মনোনয়ন দেওয়া হলে কেবল উখিয়া টেকনাফের লক্ষী আসনে নৌকার বিজয় সুনিশ্চিত হবে।”
টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির বক্তব্যে বলেন- “জাতীয় সংসদে পেশকৃত ২০২৩-২৪ অর্থবছরের বাজেটে বিভ্রান্ত করার জন্য বিএনপি-জামাতের ষড়যন্ত্রকে প্রতিহত করার জন্য যেকোন আন্দোলন সংগ্রামে নেতা-কর্মীদের মাঠে সজাগ থাকার জন্য আহবান জানান।

তিনি আরো বলেন-উখিয়া টেকনাফের জনপ্রিয় সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি ও বর্তমান সাংসদ শাহিন আক্তারের নেতৃত্বে টেকনাফ উপজেলা দৃশ্যমান উন্নয়নকে আরও বেগবান করতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে আলহাজ্ব আবদুর রহমান বদিকে নৌকার প্রতীক দেওয়া হলে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে জনেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় অধিষ্ঠিত করা সম্ভব হবে। তাই যেকোন আন্দোলন সংগ্রামে নেতা কর্মীদের সুসংগঠিত হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভূমিকা পালন করার আহবান জানান। আনন্দ মিছিল ও আলোচনা সভায় বক্তব্য রাখেন- টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবদুল মতলব, আজিজুল হক, আবদুল জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ করিম, রহমত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক এনামুল হোসেন চৌধুরী বাবু, আনোয়ার হোসেন পাশা, হোয়াইক্যং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক খাইরুল আমিন খোকা।
উপস্থিত ছিলেন- টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন, উপ-সাংস্কৃতিক সম্পাদক সব্বির আহমদ, কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম, জামাল হোসেনসহ বিভিন্ন ইউনিট নেতৃবৃন্দ।

আরও পড়ুন

কক্সবাজারে একসাথে তিন সন্তানের জন্ম, পরিবারে খুশির জোয়ার

মিয়ানমারে ফেরত গেল ১৩৪ বিজিপি-সেনা, ফিরে আসলো ৪৫ বাংলাদেশী

কক্সবাজারের ঈদগাঁওতে বজ্রপাতে কৃষকের মৃত্যু

চাঁদ দেখা গেছে, ঈদুল আজহা ১৭ জুন

দুযোর্গ মোকাবেলায় টেকসই উন্নয়নে বদলে যাচ্ছে গ্রামীণ জনগোষ্ঠীর জীবনযাত্রা

কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের আলোচনা সভা ও ইফতার মাহফিল

কক্সবাজারে টিসিবির পণ্য অবৈধভাবে মজুদ করে বিক্রি, এক লক্ষ টাকা জরিমানা

টেকনাফে পাহাড়ে বন্যহাতির মৃত্যু 

ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দদের সম্মানে শ্রমিক কল্যাণ ফেডারেশনে’র ইফতার মাহফিল

টেকনাফে ইয়াবার লেনদেন নিয়ে বন্ধুর গুলিতে বন্ধু খুন

কক্সবাজারে নির্যাতিত ও কারাবরণকারি ৫ শতাধিক নেতা কর্মীকে সংবর্ধিত ও ইফতার

ঈদগাঁওতে কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজি চালকের মৃত্যু