ঢাকাসোমবার , ১৭ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. মাদক

ঢাকায় ইয়াবাসহ আটক কক্সবাজারের রিসোর্ট মালিক রাজু

প্রতিবেদক
সৈয়দ আলম
৬ জুলাই ২০২৩, ১২:২৯ অপরাহ্ণ

Link Copied!

রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন কক্সবাজারের মেরিন ইকো রিসোর্টের মালিক। তার সঙ্গে আরও চার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে আট হাজার ৮১২ পিস ইয়াবা।

গ্রেফতাররা হলেন রিসোর্ট মালিক ও চক্রের মূলহোতা কাজী জাফর সাদেক ওরফে রাজু (৩৮), আরাফাত আবেদীন (৩৮), তাহরিম ইসলাম রবিন (৪৩), আহম্মেদ সাবাব (২৬) ও সাদি রহমান (২৬)।

গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও রামপুরা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। মঙ্গলবার ভোর থেকে বুধবার পর্যন্ত এ অভিযান চলে।

ডিএনসি দক্ষিণের উপ-পরিচালক মো. মাসুদ হোসেন বলেন, মঙ্গলবার ১১২ পিস ইয়াবাসহ বনানী থেকে গ্রেফতার হন আহম্মেদ সাবাব ও সাদি রহমান। আর তাহরিম ইসলাম রবিনকে গুলশান থেকে ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে কক্সবাজারভিত্তিক একটি মাদক সিন্ডিকেটের তথ্য পাওয়া যায়।

এরপর ক্যান্টনমেন্ট এলাকায় অভিযান চালিয়ে আরাফাত আবেদীন নামের এক ব্যক্তিকে দুই হাজার ৫০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রামপুরা থেকে গ্রেফতার করা হয় রিসোর্ট মালিক কাজী জাফর সাদেককে। তার কাছে পাওয়া যায় ৬ হাজার পিস ইয়াবা।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেফতার কাজী জাফর ছাদেক রাজু একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার নামে কক্সবাজার থানায় দুটি মামলা রয়েছে। তিনি কক্সবাজারের কলাতলীতে মেরিন ইকো রিসোর্টের মালিক বলে জানা গেছে।

রাজুকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে ডিএনসির এই কর্মকর্তা বলেন, দীর্ঘদিন ধরে তিনি নিজে এবং তার সহযোগীদের মাধ্যমে কক্সবাজার থেকে প্লেনে ইয়াবা ঢাকায় এনে তার এজেন্টদের মধ্যে সরবরাহ করতেন। গ্রেফতারদের বিরুদ্ধে বনানী, গুলশান, ঢাকা ক্যান্টনমেন্ট ও রামপুরা থানায় পৃথক মামলা হয়েছে।

আরও পড়ুন

কক্সবাজারে একসাথে তিন সন্তানের জন্ম, পরিবারে খুশির জোয়ার

মিয়ানমারে ফেরত গেল ১৩৪ বিজিপি-সেনা, ফিরে আসলো ৪৫ বাংলাদেশী

কক্সবাজারের ঈদগাঁওতে বজ্রপাতে কৃষকের মৃত্যু

চাঁদ দেখা গেছে, ঈদুল আজহা ১৭ জুন

দুযোর্গ মোকাবেলায় টেকসই উন্নয়নে বদলে যাচ্ছে গ্রামীণ জনগোষ্ঠীর জীবনযাত্রা

কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের আলোচনা সভা ও ইফতার মাহফিল

কক্সবাজারে টিসিবির পণ্য অবৈধভাবে মজুদ করে বিক্রি, এক লক্ষ টাকা জরিমানা

টেকনাফে পাহাড়ে বন্যহাতির মৃত্যু 

ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দদের সম্মানে শ্রমিক কল্যাণ ফেডারেশনে’র ইফতার মাহফিল

টেকনাফে ইয়াবার লেনদেন নিয়ে বন্ধুর গুলিতে বন্ধু খুন

কক্সবাজারে নির্যাতিত ও কারাবরণকারি ৫ শতাধিক নেতা কর্মীকে সংবর্ধিত ও ইফতার

ঈদগাঁওতে কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজি চালকের মৃত্যু