1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

রামু সেনা নিবাস কর্তৃক বন্যা দূর্গতদের মাঝে ত্রান ও টিন বিতরণ

  • আপডেট : সোমবার, ২৯ জুন, ২০১৫
  • ১৭৮ দেখা হয়েছে

ramu-pic-GOC-28.06সোয়েব সাঈদ, রামু : কক্সবাজারের রামু উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত রাজারকুল ইউনিয়নে গতকাল রবিবার (২৮ জুন) রামু সেনানিবাস কর্তৃক বন্যা দূর্গতদের মাঝে ত্রান (চাল, চিড়া, গুড়, খেজুর) বিতরণ করা হয়েছে। সদর দপ্তর ১০ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি নিজে উপস্থিত হয়ে বিভিন্নস্থানে এসব ত্রান সামগ্রী বিতরণ করেন।

ত্রান বিতরণের সময় ৬৫ পদাতিক ব্রিগেড কমান্ডার, ২৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী অধিনায়ক, বিএম ৬৫ পদাতিক ব্রিগেড এবং অন্যান্য সেনা কর্মকর্তা সহ এলাকার চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

গতকাল রবিবার বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারের মাঝে শুকনো খাবার (চাল, চিড়া, গুড়, খেজুর) বিতরণ করা হয়েছে। ত্রান বিতরণ ও বিভিন্ন এলাকা পরিদর্শনকালে ১০ পদাতিক ডিভিশনের জিওসি বন্যায় ক্ষতিগ্রস্তদের বসত ঘর মেরামতের জন্য টিন ও নগদ অর্থ সহায়তা প্রদানের জন্য স্থানীয় চেয়ারম্যানের প্রতি অনুরোধ জানান। পরবর্তীতে তিনি সেনাবাহিনীর পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের টিন এবং আর্থিক সাহায্য দেয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য গত ২৭ জুন রামু অঞ্চলে প্রায় ৭০০ পরিবারের মাঝে রামু সেনা নিবাসের ৬৫ পদাতিক ব্রিগেড কর্তৃক ত্রান (শুকনো খাবার) বিতরণ করা হয়।

এছাড়া কক্সবাজার জেলার বিভিন্নস্থানে সেনাবাহিনী কর্তৃক শুকনো খাবার, বিস্কুট, খিচুড়ি সহ নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। দূর্যোগ পরিস্থিতি পর্যবেক্ষনের জন্য সেনাবাহিনীর টহল দল প্রতিনিয়ত এলাকায় অবস্থান করে আসছে। দূর্যোগ পরবর্তী পরিস্থিতি মোকাবেলার জন্য সেনাবাহিনীর তরফ থেকে সকল প্রকার প্রস্তুতি নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com